Alipurduar: চা-শ্রমিকদের মন পেতে তৃণমূল-বিজেপি প্রার্থীর জোর প্রচার

Alipurduar: শনিবার সকাল থেকেই আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রের বিভিন্ন এলাকায় হুডখোলা গাড়ি করে নির্বাচনী প্রচার করেন প্রকাশ। চা বাগানের আদিবাসী ভোটব্যাঙ্কই মূল টার্গেট। কারণ, আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রের বড় অংশের ভোটব্যাঙ্ক রয়েছে চা বাগানে।

Alipurduar: চা-শ্রমিকদের মন পেতে তৃণমূল-বিজেপি প্রার্থীর জোর প্রচার
ভোটপ্রচারে প্রকাশ চিক বরাইক ও মনোজ টিজ্ঞা।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 13, 2024 | 2:13 PM

আলিপুরদুয়ার: ভোটের আগে জোরদার প্রচারে আলিপুরদুয়ারের তৃণমূল, বিজেপি প্রার্থীরা। কেউ হুডখোলা গাড়িতে, কেউ আবার চা বাগানে গিয়ে চা শ্রমিকদের সঙ্গে জনসংযোগ সারলেন শনিবার। আলিপুরদুয়ার কেন্দ্রের ভোট এবার অত্যন্ত তাৎপর্যপূর্ণ। কারণ, একদিকে এই কেন্দ্রে বিজেপি প্রার্থী করেছে মাদারিহাটের বিধায়ক মনোজ টিজ্ঞাকে। যে মনোজকে নিয়ে প্রথম থেকে আলিপুরদুয়ারের বিদায়ী সাংসদ জন বার্লা বেশ বিদ্রোহীই ছিলেন। অন্যদিকে তৃণমূলের মুখ প্রকাশ চিক বড়াইক।

শনিবার সকাল থেকেই আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রের বিভিন্ন এলাকায় হুডখোলা গাড়ি করে নির্বাচনী প্রচার করেন প্রকাশ। চা বাগানের আদিবাসী ভোটব্যাঙ্কই মূল টার্গেট। কারণ, আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রের বড় অংশের ভোটব্যাঙ্ক রয়েছে চা বাগানে। চা শ্রমিকদের ভোট প্রার্থীদের ভাগ্য নির্ধারণ করে। সমস্ত রাজনৈতিক দলের কাছেই পাখির চোখ চা বাগান। জয়ের ব্যাপারে ১০০ শতাংশ আশাবাদী বলছেন প্রকাশ।

অন্যদিকে চা শ্রমিকদের কাছে হাতজোড় করে হাঁটু গেড়ে ভোট চাইলেন আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী মনোজ টিজ্ঞা। নিউ ডুয়ার্স চা বাগানে যান তিনি। চা শ্রমিকদের সঙ্গে পাতা তুলতেও দেখা যায় তাঁকে। পাশাপাশি নাগরাকাটা ব্লকের অন্তর্গত গ্রাস মোর টি গার্ডেনে চা শ্রমিকদের নিয়ে বৈঠকও করেন তিনি।