Bankura Mysterious Death: মাথা থেকে খুলি সমেত উপড়ে গিয়েছে চুল, বিয়ের সম্বন্ধ পাকা হওয়ার দিনই ছাত্রীর ভয়ঙ্কর পরিণতি

Bankura Mysterious Death: ওই ছাত্রীর নাম স্বতিকা মুর্মু। তাঁর বিয়ের সম্বন্ধ পাকা করার জন্য পরিবারের আত্মীয় স্বজনদের আসার কথা ছিল। এমন একটা দিনে ওই ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় স্বাভাবিক ভাবেই ধোঁয়াশা তৈরি হয়েছে।

Bankura Mysterious Death: মাথা থেকে খুলি সমেত উপড়ে গিয়েছে চুল, বিয়ের সম্বন্ধ পাকা হওয়ার দিনই ছাত্রীর ভয়ঙ্কর পরিণতি
বাঁকুড়ায় ছাত্রীর দেহ উদ্ধার
Follow Us:
| Edited By: | Updated on: May 29, 2023 | 12:53 PM

বাঁকুড়া: বিয়ের সম্বন্ধ পাকা করার জন্য পরিবারের সদস্যদের আসার কথা ছিল। ঠিক তার আগেই রেললাইনের ধার থেকে উদ্ধার ছাত্রীর রক্তাক্ত দেহ। ছিন্নভিন্ন হয়ে গিয়েছে শরীর। বাঁকুড়ার বিষ্ণুপুর থানার কুলুপুকুর এলাকায় রেললাইন থেকে এক ছাত্রীর রক্তাক্ত দেহ উদ্ধার হয়। ঘটনাকে ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। জানা যাচ্ছে, ওই ছাত্রীর নাম স্বতিকা মুর্মু। তাঁর বিয়ের সম্বন্ধ পাকা করার জন্য পরিবারের আত্মীয় স্বজনদের আসার কথা ছিল। এমন একটা দিনে ওই ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় স্বাভাবিক ভাবেই ধোঁয়াশা তৈরি হয়েছে। এই ঘটনা নিছক আত্মহত্যা নাকি এর পিছনে অন্য কোনও কারন রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

বাঁকুড়ার বিষ্ণুপুর শহর লাগোয়া হেকিমডাঙা এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন স্বতিকা। এবছর স্থানীয় মড়ার সম্মিলনী উচ্চ বিদ্যালয় থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষা দেন। কিন্তু পরীক্ষায় অকৃতকার্য হন। উচ্চ মাধ্যমিকের ফলাফল প্রকাশিত হওয়ার পর থেকেই স্বতিকার বিয়ের তোড়জোড় শুরু করেছিল পরিবার।

বিয়ের পাকা কথা বলতে পরিবারে আত্মীয় স্বজনদের আসার কথা ছিল সোমবার। এদিন সকালে হঠাৎই বাড়ি থেকে নিখোঁজ হয়ে যান স্বতিকা। পরে পরিবারের লোকজন জানতে পারেন বিষ্ণুপুর ও পিয়ারডোবা স্টেশনের মাঝে কুলুপুকুর এলাকায় রেল লাইনের মাঝে ছাত্রীর রক্তাক্ত মৃতদেহ পড়ে রয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রেল পুলিশ। স্বতিকা কী আত্মহত্যা করেছে নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও কারণ তদন্ত করে দেখছে রেল পুলিশ।

পরিবারের এক সদস্য বলেন, “সকালে যখন বাড়ি থেকে বেরিয়েছিল, তখন তো দেখে কিছু বোঝা যায়নি। বলেছিল কাজে যাচ্ছি, এখুনি চলে আসবে। তারপর আসছে না দেখেই খোঁজ শুরু করেছিলাম। ওর আজ বিয়ের কথা পাকার করার কথা ছিল।”