Bankura: তৃণমূলের অঙ্গুলিহেলনেই নির্দোষকে গ্রেফতার করেছে পুলিশ, অভিযোগ তুলে থানায় বিক্ষোভ

Bankura: ঘটনার সূত্রপাত গত শনিবার। ওইদিন সকালে স্থানীয় তৃনমূল কর্মীরা দেখেন গঙ্গাজলঘাটি ব্লকের নবগ্রাম এলাকায় তৃনমূলের দলীয় কার্যালয় কেউ বা কারা পুড়িয়ে দিয়েছে। ঘটনা নজরে আসতেই ওই ঘটনার জন্য বিজেপির বিরুদ্ধে অভিযোগের আঙুল তোলে তৃণমূল।

Bankura: তৃণমূলের অঙ্গুলিহেলনেই নির্দোষকে গ্রেফতার করেছে পুলিশ, অভিযোগ তুলে থানায় বিক্ষোভ
তৃণমূলের কার্যালয় পুড়িয়ে দেওয়ার অভিযোগ (ফাইল ছবি)Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2024 | 2:43 PM

বাঁকুড়া: তৃণমূলের দলীয় কার্যালয় পোড়ানোর ঘটনায় তৃণমূল নেতৃত্বে অঙ্গুলিহেলনে এক নির্দোষ বিজেপি কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এই অভিযোগ তুলে বাঁকুড়ার গঙ্গাজলঘাটি থানায় তুমুল বিক্ষোভে ফেটে পড়লেন এলাকার বিজেপি কর্মী সমর্থকরা। শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউড়ির নেতৃত্বে মিছিল করে গিয়ে থানার সামনে বিক্ষোভে ফেটে পড়েন বিজেপি কর্মীরা। পুলিশ ব্যারিকেড করে মিছিল আটকালে পুলিশের সঙ্গে হালকা ধাক্কাধাক্কি হয় বিজেপি কর্মীদের।

ঘটনার সূত্রপাত গত শনিবার। ওইদিন সকালে স্থানীয় তৃনমূল কর্মীরা দেখেন গঙ্গাজলঘাটি ব্লকের নবগ্রাম এলাকায় তৃনমূলের দলীয় কার্যালয় কেউ বা কারা পুড়িয়ে দিয়েছে। ঘটনা নজরে আসতেই ওই ঘটনার জন্য বিজেপির বিরুদ্ধে অভিযোগের আঙুল তোলে তৃণমূল। ঘটনার পরের দিন ওই ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে গঙ্গাজলঘাটি থানার পুলিশ নবগ্রাম থেকে প্রদীপ বাউড়ি নামের সক্রিয় এক বিজেপি কর্মীকে গ্রেফতার করে আদালতে পাঠায়।

প্রদীপ বাউড়ি নির্দোষ, শুধুমাত্র বিজেপি করার অপরাধে তৃণমূল নেতাদের কথায় তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। এই অভিযোগ তুলে  মিছিল করে গিয়ে গঙ্গাজলঘাটি থানায় বিক্ষোভ দেখায় বিজেপি। থানায় ঢোকার মুখে পুলিশ ব্যারিকেড করে মিছিল আটকানোর চেষ্টা করলে পুলিশের সঙ্গে হালকা ধাক্কাধাক্কি হয় বিজেপি কর্মীদের। অবিলম্বে ধৃত প্রদীপ বাউড়িকে ছাড়া না হলে আগামীদিনে বৃহত্তর আন্দোলনে হুঁশিয়ারি দিয়েছে বিজেপি। তৃনমূল নেতৃত্ব অবশ্য প্রদীপ বাউড়ির গ্রেফতারিতে তৃণমূলের হাত থাকার অভিযোগ অস্বীকার করেছে। তৃণমূলের দাবি ২০২৬ এর বিধানসভা নির্বাচনে নিজের টিকিট নিশ্চিত করতেই বিধায়ক চন্দনা বাউরী আন্দোলনের নামে নাটক করছেন।