সিভিক ভলান্টিয়ারের বেদম মারে অসুস্থ চন্দনা বাউরির সেই গাড়ি চালক! শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হাসপাতালে

Chandana Bauri's Driver: সিভিক ভলান্টিয়ারের হাতে বেদম মারধর খেয়ে হাসপাতালে ভর্তি হলেন বিজেপি বিধায়ক (BJP MLA) চন্দনা বাউরির (Chandana Bauri) গাড়ি চালক তথা বিজেপি কর্মী কৃষ্ণ কুণ্ডু। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়াল এলাকায়।

সিভিক ভলান্টিয়ারের বেদম মারে অসুস্থ চন্দনা বাউরির সেই গাড়ি চালক! শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হাসপাতালে
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 22, 2021 | 7:48 PM

বাঁকুড়া: সিভিক ভলান্টিয়ারের হাতে বেদম মারধর খেয়ে হাসপাতালে ভর্তি হলেন বিজেপি বিধায়ক (BJP MLA) চন্দনা বাউরির (Chandana Bauri) গাড়ি চালক তথা বিজেপি কর্মী কৃষ্ণ কুণ্ডু। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়াল এলাকায়। ফের সংবাদ শিরোনামে উঠে এলেন কৃষ্ণ কুণ্ডু।

সম্প্রতি কৃষ্ণ কুণ্ডুর সঙ্গে শালতোড়ার বিধানসভার  বিজেপি বিধায়ক চন্দনা বাউরীর সাথে বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ উঠেছে। শুধু তাই নয়, তাঁরা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বলেও অভিযোগ উঠেছে। যদিও বিজেপি বিধায়ক নিজে সেই অভিযোগ অস্বীকার করেছেন। এদিকে বিধায়কের সঙ্গে পরকীয়ায় জড়িত থাকা কৃষ্ণ কুণ্ডুকে মারধরের অভিযোগ উঠল এক সিভিক ভলান্টিয়ারের বিরুদ্ধে।

জানা গিয়েছে, গত শুক্রবার রাত্রে কৃষ্ণ যখন বাড়ি ফিরছিলেন, লক্ষ্মণপুর মোড়ের সামনে এক সিভিক ভলান্টিয়ার তাঁকে আচমকা মারধর শুরু করেন। তারপরই অসুস্থ হয়ে পড়েছিলেন ওই বিজেপি কর্মী। বাড়িতে গিয়ে তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটে। এরপর তীব্র শ্বাসকষ্টের সমস্যা নিয়ে শনিবার সন্ধ্যায় বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় কৃষ্ণকে।

কৃষ্ণের পরিবারের অভিযোগ, রাতে তাঁকে সিভিক ভলান্টিয়ার ব্যাপক মারধর করে। বাড়িতে এসেই বিছানায় গড়িয়ে পড়েন তিনি। এরপর সকাল থেকে তীব্র শ্বাসকষ্ট শুরু হয় তাঁর। বমি হয় তাঁর বেশ কয়েকবার। এর পর তাঁকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে হাসপাতলে ভর্তি থাকার কারণে থানায় এখনও পর্যন্ত লিখিত অভিযোগ দায়ের করতে পারেননি কৃষ্ণ ও তাঁর পরিবার। ঘটনায় পুলিশের তরফেও কোনও প্রতিক্রিয়া মেলেনি। এ নিয়ে জেলার বিজেপি নেতৃত্বও এখনও মুখ খোলেননি। কিন্তু প্রশ্ন উঠছে একজন সিভিক ভলান্টিয়ারের এই এক্তিয়ার আছে কি?

উল্লেখ্য, বাঁকুড়ার গঙ্গাজলঘাঁটি এলাকায় হঠাৎ-ই খবর ছড়িয়ে যায়, চন্দনা বাউরি নাকি নিজের স্বামী-সন্তানকে ছেড়ে ড্রাইভারকে বিয়ে করে নিয়েছেন। শুরু হয় তুমুল হইচই। সূত্রের খবর, গত বুধবার রাতে চন্দনা কৃষ্ণ কুণ্ডু নামক ব্যক্তির সঙ্গে বিয়ে সেরে সটান থানায় পৌঁছন নিজের নতুন স্বামীকে নিয়ে। কিছুক্ষণ পর সেখান থেকে বেরিয়েও যান। কিন্তু পুরো সময়টাই নিজের মুখ ঢেকে রাখেন। অভিযোগ, গত কয়েকমাস ধরেই ড্রাইভারের সঙ্গে তাঁর বিবাহ-বহির্ভূত সম্পর্ক গড়ে উঠেছিল। কিন্তু তা যে বিয়ে পর্যন্ত গড়িয়ে যাবে সেটা কস্মিনকালেও কেউ কল্পনা করতে পারেননি। যদিও এই সমস্তই কুৎসা বলে উড়িয়ে দেন বিজেপি বিধায়ক। আরও পড়ুন: স্বামী-সন্তান ছেড়ে ‘পরকীয়া’! ড্রাইভারকে বিয়ে করলেন বিজেপির চন্দনা, পরে বললেন, ‘বিরোধীদের কুৎসা’