BJP: হরিয়ানায় বিজেপির ভাল ফলে উচ্ছ্বসিত গেরুয়া শিবির, বাঁকুড়ায় লাড্ডু বিতরণ প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর

BJP: সুভাষ সরকারের দাবি, রাজনৈতিক বিশ্লেষকদের মুখে ছাই দিয়ে হরিয়ানায় তৃতীয় বারের জন্য সরকার গঠন করতে চলেছে বিজেপি। এই ঘটনা প্রমাণ করে বিজেপির প্রতি দেশের মানুষের বিশ্বাস রয়েছে।

BJP: হরিয়ানায় বিজেপির ভাল ফলে উচ্ছ্বসিত গেরুয়া শিবির, বাঁকুড়ায় লাড্ডু বিতরণ প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর
সুভাষ সরকার Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 08, 2024 | 6:47 PM

বাঁকুড়া: হরিয়ানায় বিজেপির ভাল ফলে উচ্ছ্বসিত এ রাজ্যের গেরুয়া শিবির। এদিন হরিয়ানায় বিজেপি তৃতীয় বারের জন্য ক্ষমতা দখলের পথে এগোতেই বাঁকুড়ায় উচ্ছ্বাস প্রকাশ করতে শুরু করে পদ্ম শিবিরের কর্মীরা। বাঁকুড়ার নতুনগঞ্জ এলাকায় বিজেপির বাঁকুড়া জেলা কার্যালয়ের সামনে রাস্তায় নেমে পথচলতি মানুষকে লাড্ডু বিলি করেন কেন্দ্রের প্রাক্তন শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকার। 

সুভাষ সরকারের দাবি, রাজনৈতিক বিশ্লেষকদের মুখে ছাই দিয়ে হরিয়ানায় তৃতীয় বারের জন্য সরকার গঠন করতে চলেছে বিজেপি। এই ঘটনা প্রমাণ করে বিজেপির প্রতি দেশের মানুষের বিশ্বাস রয়েছে।   আগামীদিনে মহারাষ্ট্র ও ঝাড়খণ্ডের ভোটেও একইভাবে সরকার গঠন করবে বিজেপি সে ব্যাপারে একশো শতাংশ আশাবাদী প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী। 

প্রসঙ্গত, ৯০ আসনের হরিয়ানা বিধানসভায় ম্যাজিক ফিগার ৪৬। কিন্তু, বুথ ফেরত সমীক্ষার ফলকে হেলায় হারিয়ে বিজেপির বিজয় রথ এগিয়েছে তড়তড়িয়ে। এদিকে গত পাঁচ বছরে একাধিক ইস্যুতে রাজ্যে চাপ বেড়েছিল পদ্ম শিবিরের উপর। চাপ বাড়িয়েছিল বিরোধীরা। কিন্তু, তারপরেও পদ্ম শিবিরের শক্ত মাটিতে যে বিরোধী কামড় খুব একটা পোক্ত হয়নি তা ভোটের ফলেই স্পষ্ট। হরিয়ানার ফলে উচ্ছ্বসিত গোটা দেশের পাশাপাশি বাংলার পদ্ম শিবিরও।