Subhas Sarkar: আবাস নিয়ে ‘মিথ্যা বললেই তৃণমূল কর্মীদের রামধোলাই’ দেওয়ার নিদান কেন্দ্রীয় মন্ত্রীর

Subhas Sarkar :তিনি বলেন, "মিথ্যা কথা বললেই রাম ধোলাই দিয়ে গ্রাম থেকে বিতাড়িত করুন" এমনকী সিবিআই তদন্তেরও দাবি করেন তিনি।

Subhas Sarkar: আবাস নিয়ে 'মিথ্যা বললেই তৃণমূল কর্মীদের রামধোলাই' দেওয়ার নিদান কেন্দ্রীয় মন্ত্রীর
বিস্ফোরক সুভাষ সরকার (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 03, 2023 | 12:01 PM

বাঁকুড়া: পঞ্চায়েত ভোটের প্রস্তুতি চলছে জোর কদমে। শাসক থেকে সকল শিবির ব্যস্ত নিজেদের ঘর গোছাতে। এমন আবহে এবার কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকারের নিশানায় তৃণমূল। আবাস দুর্নীতি প্রসঙ্গে তিনি বলেন, “মিথ্যা কথা বললেই রাম ধোলাই দিয়ে গ্রাম থেকে বিতাড়িত করুন” এমনকী সিবিআই তদন্তেরও দাবি করেন তিনি।

সোমবার সন্ধ্যে নাগাদ একটি সভা থেকে আবাস দুর্নীতি প্রসঙ্গে মুখ খোলেন তিনি। বলেন, “আগামী দিনে সর্বস্তরের লড়াইয়ে তৃণমূলকে পর্যুদস্ত করতে হবে। এখন বিভিন্ন রকমের মিথ্যা কথা বলবে। গ্রামে এসে মিথ্যা কথা বললে ধোলাই দিয়ে তাদের গ্রাম ছাড়া করুন। মিথ্যা কথা বলার একমাত্র শাস্তি রামধোলাই।”

সভা শেষ করে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বলেন, “প্রধানমন্ত্রী গরীব কল্যাণ যোজনায় সাধারণ মানুষকে রেশনের মাধ্যমে চাল দিচ্ছেন। অথচ রাজ্যের মন্ত্রী থেকে মুখ্যমন্ত্রী বলছেন তিনি চাল দিচ্ছেন। সমানে মিথ্যা কথা বলে চলেছেন। গ্রামে গিয়ে এরকম মিথ্যা কথা কেউ বললে তাকে উত্তম মধ্যম দিয়ে গ্রাম ছাড়া করার নিদান দিয়েছি।”

আবাস যোজনা দুর্নীতি নিয়ে কেন্দ্রীয় মন্ত্রী সিবি আই তদন্তের দাবি তুলে বলেন, “আবাস দুর্নীতি শিক্ষক নিয়োগ দুর্নীতি থেকে কোনও অংশে কম নয়। আবাস নিয়ে এখন তৃণমূলে-তৃণমূলে মারপিট চলছে। সাধারণ মানুষ পঞ্চায়েতে গিয়ে হামলা করছে। মানুষ যেভাবে এই দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে তাতে মানুষ চাইবে আবাস দুর্নীতি নিয়ে সিবিআই তদন্ত হোক। মানুষ যা চাইবে আমরাও তাই চাইব।”

তৃণমূল নেতা জয়প্রকাশ মজুমদার বলেন, “এরপর গ্রামে কোনও অশান্তি হলেই পুলিশকে এফআইআর করে গ্রেফতার করতে হবে সুভাষ সরকারকে। উস্কানি দিয়ে সমাজে হিংসা ছড়ানোর জন্য। উনি সাংসদ। সমাজে অশান্তি ছড়ানোর কথা উনি বলতে পারেন না। উনি বিজেপি বলেই এই কথা বলছেন।”