টোটো থেকে নামতে নারাজ অসুস্থ হনুমান! আজব সমস্যায় টোটোচালক

জানা গিয়েছে, সম্প্রতি বিদ্যুৎস্পৃষ্ঠ হয়েছিল হনুমানটি। তার পর থেকেই শরীর ভাল নেই তার।

| Edited By: | Updated on: Jul 18, 2022 | 2:45 PM

বাঁকুড়া: চা খেতে গিয়ে বিপত্তিতে পড়লেন বাঁকুড়ার এক টোটোচালক। সমস্যার কারণ এক অসুস্থ হনুমান। বিদ্যুৎস্পৃষ্ট হওয়া সেই হনুমান টোটো থেকে কিছুতেই নামতে রাজি নন। অগত্যা তার মর্জির উপর অপেক্ষা করতে হল টোটোচালককে। পরে বন দফরেরর কর্মীরা এসে হনুমানটিকে নিয়ে যান। কিন্তু টোটো থেকে নামেনি সে। অগত্যা ওই টোটোতে চড়িয়েই তাঁকে নিয়ে যান বন দফতরের কর্মীরা।

ঘটনা নিয়ে টোটোচালক সৌমেন ঘোষ জানিয়েছেন, যাত্রীদের গন্তব্যে ছেড়ে রাস্তার ধারে টোটো দাঁড় করিয়েছিলেন তিনি। তার পর পাশের দোকানে চা খেতে গিয়েছিলেন। তখনই টোটোর পিছনের সিটে চেপে বসে ওই অসুস্থ হনুমান । ব্যস, তার পর ঘণ্টা দুয়েক আর টোটো থেকে নামানো যায়নি ওই হনুমানকে। অগত্যা রুজিরুটির বারোটা বাজিয়ে টোটোচালক ঠায় দাঁড়িয়ে ছিলেন বাঁদরের মর্জি বদলের অপেক্ষায়। ইতিমধ্যে স্থানীয়রা বিস্কুট, কেক খেতে দিয়েছিলেন তাকে। কিন্তু খাবারেও তেমন রুচি ছিল না বলে জানিয়েছেন স্থানীয়রা।  তার পর খবর যায় বন দফতরে। খবর পেয়ে বাঁকুড়ার কলেজ মোড় এলাকায় আসেন বন দফতরের কর্মীরা।

জানা গিয়েছে, সম্প্রতি বিদ্যুৎস্পৃষ্ঠ হয়েছিল হনুমানটি। তার পর থেকেই শরীর ভাল নেই তার। বন দফতরের কর্মীরা এসে চেষ্টা চালালেও টোটো থেকে নামতে নারাজ ওই হনুমান। অগত্যা টোটোতে চাপিয়েই তাকে নিয়ে যাওয়া হয় বন দফতরে। বন ধফতরের আধিকারিকরা জানিয়েছেন, হনুমানটির চিকিৎসা করা হবে। বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার পর থেকেই শরীর ভাল নেই তার। চুপ করে বসে থাকছে। সুস্থ হলে হনুমানকে জঙ্গলে ছেড়ে দেওয়া হবে বলে জানানো হয়েছে।

Follow Us: