BJP MP Soumitra Khan: দিল্লিতে রাসলীলা-রঙ্গরসিয়া করছেন সৌমিত্র খাঁ, ভরা সভায় সরব সুজাতা

Bankura: যদিও সুজাতার এই মন্তব্য নিয়ে সাংসদ সৌমিত্র খাঁ কোনও মন্তব্য করতে চাননি। 

BJP MP Soumitra Khan: দিল্লিতে রাসলীলা-রঙ্গরসিয়া করছেন সৌমিত্র খাঁ, ভরা সভায় সরব সুজাতা
বিবাহ বিচ্ছেদের মামলা চলছে সুজাতা-সৌমিত্রর। ছবি ফেসবুক
Follow Us:
| Edited By: | Updated on: Jan 20, 2023 | 2:25 PM

বাঁকুড়া: তৃণমূল নেত্রী সুজাতা মণ্ডল (Sujata Mondal) ও বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর (BJP MP Soumitra Khan) বিবাহবিচ্ছেদের মামলা চলছে। এরইমধ্যে প্রকাশ্য জনসভায় সাংসদ-স্বামীর বিরুদ্ধে বিষোদগার সুজাতা মণ্ডলের। বাঁকুড়ার কোচডিহি গ্রামে বৃহস্পতিবার দলীয় সভা করেন সুজাতা। সেই সভামঞ্চ থেকেই বাঁকুড়ার বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁয়ের বিরুদ্ধে একের পর এক বাক্যবাণ ছোড়েন তিনি। সুজাতার কথায়, সৌমিত্র সাংসদ হওয়ার পর তিনি ভেবেছিলেন এলাকার মানুষের জন্য স্বামী কাজ করবেন। কিন্তু দিল্লি গিয়ে সৌমিত্রর নজর অন্যদিকে ঘুরে যায় বলে এদিন দাবি করেন সুজাতা। ভরা মঞ্চ থেকে সুজাতাকে এদিন বলতে শোনা যায়, “সাংসদকে জিতিয়ে আমি ভেবেছিলাম তিনি মানুষের কাজ করবেন। বুঝতে পারিনি তিনি দিল্লিতে রাসলীলা, রঙ্গরসিয়া করে বেড়াবেন। আমি তার জন্য আপনাদের কাছে ক্ষমা চাইছি। স্ত্রী হিসাবে আমি আমার কর্তব্য করেছিলাম। সিঁথিতে সিঁদুর নিয়ে যে মহিলারা এখানে বসে আছেন, তাঁদের প্রথম কর্তব্য নিশ্চয়ই সংসারের প্রতি? স্বামীর প্রতি? আমিও তাই করেছিলাম। ভেবেছিলাম মানুষের কাজ করবে, মানুষের সেবা করবে। ওকে তৃণমূল ছাড়তেও না করেছিলাম। কিন্তু ভোটের সময় দলবদল নেশা হয়ে দাঁড়ায়।” এদিন সৌমিত্রকে ‘দলবদলু ধান্দাবাজ সাংসদ’ বলেও কটাক্ষ করেন সুজাতা।

কড়া ভাষায় সৌমিত্র খাঁকে তোপ দেগে সুজাতা মণ্ডল বলেন, “এই দলবদলু ধান্দাবাজ সাংসদ যখন আদালতের নির্দেশে নির্বাসিত ছিলেন, তখন আমি স্ত্রী হিসাবে কর্তব্য করেছিলাম। ভেবেছিলাম তিনি মানুষের জন্য কাজ করবেন, মানুষ তাঁকে পাবে। কিন্তু তিনি ভোট হলে আসেন, ভোট পার হলে চলে যান। এই ভোটপাখিকে নিজের এলাকায় ঢুকতে দেবেন না। যে নিজের বউকে মর্যাদা দিতে পারেন না, তিনি অন্য কারও মর্যাদা দিতে পারবেন না।”

এদিন সুজাতা আরও দাবি করেন, সৌমিত্র তাঁকে নির্যাতন করেছেন। বলেন, “নির্যাতন করার পর যখন আমি আর থাকতে পারলাম না, নিজের ধান্দাবাজ চরিত্রটা লুকোনোর জন্য টিভির সামনে গ্লিসারিন লাগিয়ে নাটকের কান্না কেঁদে ডিভোর্স ঘোষণা করলেন।” যদিও সুজাতার এমন বেলাগাম আক্রমণের প্রতিক্রিয়া চাওয়া হলে সাংসদ সৌমিত্র খাঁ কোনও মন্তব্য করতে চাননি। টিভি নাইন বাংলাকে তিনি বলেন, “এ নিয়ে আমি কোনও মন্তব্য করব না।”

প্রসঙ্গত, সুজাতা মণ্ডল ও সৌমিত্র খাঁয়ের বিবাহ বিচ্ছেদের মামলা চলছে আদালতে। গত সপ্তাহেই তার শুনানি ছিল। প্রায় ১ ঘণ্টা শুনানি চলে। আদালতকক্ষে হাজির ছিলেন সৌমিত্র, সুজাতা দু’জনই। বিচারকের প্রশ্নের জবাবে সুজাতা জানান, তাঁর কোনও দাবিদাওয়া নেই। আদালত চাইলে এই মামলার দ্রুত নিষ্পত্তি হবে বলেও মন্তব্য করেন সুজাতা। তবে এই মামলা নিয়ে সেদিন সৌমিত্রকে জিজ্ঞাসা করা হলে তিনি ‘বিষয়টি ব্যক্তিগত’ বলে এড়িয়ে যান। দু’জনই আদালতের কাছে আবেদন জানিয়েছে, তাঁদের বিবাহ বিচ্ছেদের মামলার নিষ্পত্তি যেন দ্রুত হয়।