Birbhum: টোলপ্লাজায় হামলা, বিজেপি-তৃণমূলের তরজা চরমে

Birbhum: ধৃতদের বৃহস্পতিবার সিউড়ি আদালতে তোলা হয়। ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। বৃহস্পতিবার এ নিয়ে সাংবাদিক সম্মেলন করেন বিজেপির বীরভূম সাংগঠনিক জেলা সভাপতি ধ্রুব সাহা। তিনি অভিযোগ তোলেন, যে সমস্ত ট্রাক মালিকরা তৃণমূল কংগ্রেসের সঙ্গে যুক্ত তাঁরা টোল গেটে টোল পর্যন্ত দেন না।

Birbhum: টোলপ্লাজায় হামলা, বিজেপি-তৃণমূলের তরজা চরমে
টোলপ্লাজায় হামলার অভিযোগ।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2024 | 6:40 PM

বীরভূম: জাতীয় সড়কের উপর টোলপ্লাজায় হামলার অভিযোগ। হামলার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। ১৪ নম্বর জাতীয় সড়কের উপর মহম্মদবাজার থানার খয়রাকুড়িতে থাকা টোল প্লাজায় হামলা চালানোর অভিযোগ উঠেছে। এই ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। জখম হয়েছেন পরিবহণ দফতরের এক আধিকারিক। সোমবার রাতের এই ঘটনাকে সামনে রেখে শুরু হয়েছে রাজনৈতিক আকচাআকচি। বিজেপির দাবি, শাসকশিবিরের ভূমিকা নিয়ে। যদিও তৃণমূল তা গুরুত্ব দিতে নারাজ।

ধৃতদের বৃহস্পতিবার সিউড়ি আদালতে তোলা হয়। ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। বৃহস্পতিবার এ নিয়ে সাংবাদিক সম্মেলন করেন বিজেপির বীরভূম সাংগঠনিক জেলা সভাপতি ধ্রুব সাহা। তিনি অভিযোগ তোলেন, যে সমস্ত ট্রাক মালিকরা তৃণমূল কংগ্রেসের সঙ্গে যুক্ত তাঁরা টোল গেটে টোল পর্যন্ত দেন না।

ধ্রুব সাহা বলেন, “আমরা মাফিয়া ট্রাক মালিকদের বিপক্ষে। যারা তৃণমূলের হয়ে তোলাবাজি আদায় করে, সিস্টেম ভাঙতে চায় তাদের বিরুদ্ধে।” যদিও তৃণমূলের বীরভূম জেলা সহসভাপতি মলয় মুখোপাধ্যায়ের বক্তব্য, “বিজেপি কী বলছে না বলছে তা দিয়ে তো বিচার চলে না। এফআইআর হলে পুলিশ তদন্ত করবে। যদি মনে করে দোষী সেইমতো ব্যবস্থা নেওয়া হবে।” একইসঙ্গে তিনি বলেন, “এত কোটি কোটি টাকা টোল থেকে ওঠে কী করে? এখন তো সকলেই তৃণমূল। এসব ভাঁওতা কথার কোনও মানে নেই, প্রমাণও নেই।”