মুখ থুবড়ে পড়েছিল দেহটা, মাথা থ্যাতলানো, রাস্তার ধারে চাপ চাপ রক্ত! গ্রামের পুজোর ভাসানে মর্মান্তিক ঘটনা

ঞ্চল্যকর ঘটনা বীরভূমের (Birbhum) ইলামবাজারে (Ilambazar)।

মুখ থুবড়ে পড়েছিল দেহটা, মাথা থ্যাতলানো, রাস্তার ধারে চাপ চাপ রক্ত! গ্রামের পুজোর ভাসানে মর্মান্তিক ঘটনা
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Mar 08, 2021 | 11:08 AM

বীরভূম: কাজের জন্য মাঝেমধ্যেই রাতে বাড়ি ফিরতে দেরি হত। কিন্তু সে কথা বাবা-মাকে জানিয়ে দিতেন বছর একুশের যুবক। রবিবার রাতে গ্রামেরই পুজোর বিসর্জনে গিয়েছিলেন। কিন্তু আর বাড়ি ফেরেননি। কোনওভাবে তাঁর সঙ্গে যোগাযোগও করতে পারেননি বাড়ির লোক। সকালে খোঁজ করতে দেখা যায়, রাস্তার ধারে মুখ থুবড়ে পড়ে রয়েছেন যুবক। মাথার বাঁ দিকটা থেঁতলে গিয়েছে। চতুর্দিকে চাপ চাপ রক্ত। পাশেই পড়ে একটা রক্ত মাথা বাঁশ। চাঞ্চল্যকর ঘটনা বীরভূমের (Birbhum) ইলামবাজারে (Ilambazar)। মৃত যুবকের নাম শ্রীকান্ত বাগদি (২১)।

শ্রীকান্ত বোলপুরের ইলামবাজারের বিলাতি গ্রাম পঞ্চায়েতের সুলতানপুর গ্রামের বাসিন্দা। পরিবার সূত্রে জানা গিয়েছে, শ্রীকান্ত রবিবার গ্রামেরই পুজো ভাসানে গিয়েছিলেন। রাতে বাড়ি না ফেরায় পরিবারের তরফে খোঁজ শুরু হয়। সম্ভাব্য সমস্ত জায়গায় খোঁজ করা হয়। সকালে গ্রামেরই রাস্তার ধারে শ্রীকান্তকে পড়ে থাকতে দেখেন তাঁরা।

আরও পড়ুন: নাম ঘোষণার পরও ‘দলত্যাগ’! বিজেপিতে যাচ্ছেন হবিবপুরের তৃণমূল প্রার্থী?

পরিবারের অভিযোগ, পিটিয়ে খুন করা হয়েছে শ্রীকান্তকে। কিন্তু কী কারণে খুন, তা কিছুই আঁচ করতে পারছেন না তাঁরা। শ্রীকান্ত কোনও রাজনৈতিক দলের সঙ্গেও যুক্ত ছিলেন না। ঘটনাস্থলে ইলামবাজার থানার পুলিশ। তদন্ত শুরু করেছে পুলিশ।