স্কুল ঘরে লুকোচুরি খেলতে গিয়ে আঁতকে উঠল বাচ্চারা, সামনে ঝুলছে যুগলের পচাগলা দেহ

তরুণ-তরুণীর মধ্যে প্রণয়ঘটিত সম্পর্ক ছিল বলে স্থানীয় সূত্রে খবর। প্রতিদিন তারা মর্নিংওয়াকে বেরত। বৃহস্পতিবারও সকালে বেরিয়েছিল। কিন্তু তারপর আর বাড়ি ফেরেনি।

স্কুল ঘরে লুকোচুরি খেলতে গিয়ে আঁতকে উঠল বাচ্চারা, সামনে ঝুলছে যুগলের পচাগলা দেহ
প্রতীকী চিত্র

বীরভূম: স্কুলের হস্টেল ঘর থেকে উদ্ধার হল তরুণ-তরুণীর ঝুলন্ত পচাগলা দেহ। ঘটনাটি ঘটেছে বীরভূমের মল্লারপুর থানার মহুলা গ্রামে। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িল এলাকায়। মৃত তরুণ ও তরুণীর নাম প্রিয়া লেট ও ষষ্ঠী লেট।

জানা গিয়েছে, বৃহস্পতিবার সকাল থেকে নিখোঁজ ছিল বছর সতেরোর প্রিয়া ও উনিশ বছরের ষষ্ঠী লেট। ওই গ্রামেই রয়েছে মহুলা ভেলিয়ান উচ্চ বিদ্যালয়। স্কুলে রয়েছে একটি হস্টেল। করোনা আর লকডাউনের কারণে স্কুল বন্ধ থাকলেও হস্টেলের দোতলার একটি ঘরের দরজা খোলা ছিল। সেখানে সিলিং ফ্যানের সঙ্গে একটি ওড়নায় দু’জনকে ঝুলতে দেখে কয়েকজন কচিকাঁচা। শুক্রবার স্কুল ঘরে লুকোচুরি খেলতে ঢুকে আঁতকে ওঠে তারা। চোখের সামনে দুটো পচাগলা দেহ ঝুলতে দেখে চিৎকার শুরু করে দেয়। ছুটে আসেন স্থানীয়রা। খবর যায় থানায়। কিছুক্ষণের মধ্যে মল্লারপুর থানার পুলিশ এসে মৃতদেহ দুটি উদ্ধার করে নিয়ে যায়।

ওই তরুণ-তরুণীর মধ্যে প্রণয়ঘটিত সম্পর্ক ছিল বলে স্থানীয় সূত্রে খবর। প্রতিদিন তারা মর্নিংওয়াকে বেরত। বৃহস্পতিবারও সকালে বেরিয়েছিল। কিন্তু তারপর আর বাড়ি ফেরেনি। পরিবারের দাবি, তারা ভেবেছিল অন্য কোথাও আছে। কিন্তু দীর্ঘক্ষণ পরেও খোঁজ না মেলায় শুক্রবার বিকালে থানায় নিখোঁজ ডায়েরি করার কথা ভেবেছিলেন তাঁরা। কিন্তু তার মধ্যেই দু’জনের মৃত্যু সংবাদ পান। অভিযোগ জানানোর প্রস্তুতি নিই।

আরও পড়ুন: বিজেপির এগিয়ে থাকা বুথে কাজ করলেই খুন! অভিযোগ তুলে ইস্তফা তৃণমূল প্রধানের 

এদিকে মৃত্যুর কারণ নিয়ে রহস্য ঘনিয়েছে। সম্পর্কে জটিলতা নাকি পরিবারের প্রভাবে আত্মহত্যা? নাকি মৃত্যুর নেপথ্যে রয়েছে অন্য কোনও কারণ, তার তদন্ত শুরু করেছে পুলিশ।

Click on your DTH Provider to Add TV9 Bangla