Mamata Banerjee: ‘অভিষেককেও তো খুন করতে চেয়েছিলি, আমরা ধরে ফেললাম’, মুখ্যমন্ত্রীর কাঠগড়ায় কে?

Mamata Banerjee: মুখ্যমন্ত্রী কারোর নাম না করে বলেন, "নির্বাচন চলাকালীন বিজেপির এক গদ্দার বলল 'বোমা ফাটালাম!'  আরে বোমা ফাটানোর হলে মমতা বন্দ্যোপাধ্যায় ওপর রাগ হলে মেরে দে, অভিষেককেও তো খুন করতে গিয়েছিলি, ধরে ফেলেছি আমরা, কীভাবে করেছিলি...." 

Mamata Banerjee: 'অভিষেককেও তো খুন করতে চেয়েছিলি, আমরা ধরে ফেললাম', মুখ্যমন্ত্রীর কাঠগড়ায় কে?
বীরভূমে মুখ্যমন্ত্রীImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 23, 2024 | 4:31 PM

বীরভূম: তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও ‘খুন’ করতে চেয়েছিল ‘গদ্দার’! বীরভূমে তৃণমূল প্রার্থী শতাব্দী রায়ের সমর্থনে দাঁড়িয়ে প্রচারসভায় বিস্ফোরক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর সে প্রসঙ্গে কথা বলতে গিয়েই মুখ্যমন্ত্রীর কথায় উঠে আসে ২৬/১১ মুম্বই হামলার অন্যতম চক্রীর সহযোগীর প্রসঙ্গ।

মুখ্যমন্ত্রী কারোর নাম না করে বলেন, “নির্বাচন চলাকালীন বিজেপির এক গদ্দার বলল ‘বোমা ফাটালাম!’  আরে বোমা ফাটানোর হলে মমতা বন্দ্যোপাধ্যায় ওপর রাগ হলে মেরে দে, অভিষেককেও তো খুন করতে গিয়েছিলি, ধরে ফেলেছি আমরা, কীভাবে করেছিলি….”

প্রসঙ্গত, কলকাতা পুলিশ সোমবার রাজারাম রেগে নামে এক দাগী অপরাধীকে গ্রেফতার করে। কলকাতা পুলিশ দাবি করে, এই রেগেই মুম্বই হামলার অন্যতম চক্রী ডেভিড কোলেম্যানকে সাহায্য করেছিল। ডেভিড সেটি জেরাতে স্বীকার করেছে, তার মুখেই উঠে এসেছে রাজারাম রেগের নাম। কলকাতা পুলিশের সিপি-বিনীত গোয়েল দাবি করেছেন, মুম্বই থেকে কলকাতায় ২ দিনের জন্য এসেছিল রেগে। অভিষেকের বাড়ির ওপর নজর রাখছিল সে।

সেই প্রসঙ্গেই মুখ্যমন্ত্রী এদিন বলেন, “অভিষেকের বাড়ি পর্যন্ত রেকি করেছে, ফেস টাইমে ফোন করেছে। কথা বলতে চেয়েছিল, সময় দিলেই গুলি করে পালিয়ে যেত। ”  আর এসবের পিছনেও রাজনৈতিক ষড়যন্ত্র দেখছেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর সংযোজন, “ওরা চায় যারা ওদের বিরুদ্ধে কথা বলবে, মুখ খুলবে, মেরে দাও।” মুখ্যমন্ত্রীর এ হেন মন্তব্যে রাজনৈতিক মহলে চাঞ্চল্য তৈরি হয়েছে। কলকাতা পুলিশ যেখানে জঙ্গি যোগের সন্ধান পাচ্ছে, সেই জায়গায় নির্বাচন চলাকালীন রাজনৈতিক ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছেন মমতা! এখনও পর্যন্ত বিজেপির কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।