Rampurhat Murder: টোটো চুরি করতে বিশাল ‘প্ল্যানিং’, পুকুরের পাঁকে পুঁতে দেওয়া হল চালককে

Rampurhat Murder: টোটো চালকের খুনের ঘটনায় দুই অভিযুক্তকে নলহাটি থেকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকালে রামপুরহাটের খরুন গ্রামের মুখাগ্নিতলায় একটা পুকুরে কাদামাটি চাপা অবস্থায় কিছু একটা দেখতে পেয়েছিলেন স্থানীয় বাসিন্দারা।

Rampurhat Murder: টোটো চুরি করতে বিশাল 'প্ল্যানিং', পুকুরের পাঁকে পুঁতে দেওয়া হল চালককে
দেহ উদ্ধার
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2023 | 3:32 PM

বীরভূম: টোটো চালককে খুন করে পুকুরের পাঁকে পুঁতে দিয়ে টোটো নিয়ে চম্পট দিল চোর। কিন্তু শেষ রক্ষা হল না। পুলিশের হাতে গ্রেফতার সেই চোর। ঘটনাটি বীরভূমের রামপুরহাট থানার খরুন গ্রামের। নিহত টোটো চালকের নাম জলপা টুডু। জানা গিয়েছে, তাঁর বাড়ি বীরভূমের রামপুরহাট থানার দেখুরিয়া গ্রামে। টোটো চালকের খুনের ঘটনায় দুই অভিযুক্তকে নলহাটি থেকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকালে রামপুরহাটের খরুন গ্রামের মুখাগ্নিতলায় একটা পুকুরে কাদামাটি চাপা অবস্থায় কিছু একটা দেখতে পেয়েছিলেন স্থানীয় বাসিন্দারা। তাঁরা প্রথমে বিষয়টি বুঝতে পারেননি। পাঁকে কিছুটা একটা পুঁতে রাখা রয়েছে বলে বুঝতে পেরেছিলেন। পরে গ্রামবাসীরা নেমে দেখেন, পাঁকে একটি দেহ উপুড় করে পুঁতে দেওয়া রয়েছে। পরে খবর দেওয়া হয় থানায়। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে।

রামপুরহাট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত পরিচয় মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। পরে জানা যায়, দেহটি এলাকারই বাসিন্দা জলপা। তিনি এলাকায় টোটো চালাতেন। পরিবারের সদস্যরা খবর পেয়ে থানায় গিয়ে দেহ শণাক্ত করেন। রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতালে দেহের ময়নাতদন্ত করার জন্য পাঠানো হয়েছে।

পরিবারের অভিযোগ, জলপাকে খুন করা হয়েছে। কারণ টোটোটিও খুঁজে পাওয়া যাচ্ছিল না। তদন্তে নামে পুলিশ। এই ঘটনায় নলহাটি থেকে দু’জনকে গ্রেফতার করে পুলিশ। জেরায় জানা যায়, টোটো নিয়েই সমস্যা ছিল। টোটো চুরি করতে গিয়ে বাধা পেয়েই খুন করা হয় জলপাকে।

তদন্তে আরও জানা যায়, ধৃতরা দেখুরিয়া গ্রামের বাসিন্দা। টোটো ভাড়া নেওয়ার কথা বলে জলপাকে বাড়ি থেকে ডেকে নিয়ে আসে অভিযুক্তরা। তারপর তাঁকে খুন করা হয়। প্রমাণ লোপাটে দেহ পুকুরের পাঁকে পুঁতে দেওয়া হয়।