Bolpur news: হাইকোর্টের নির্দেশের পর গাড়ি নিয়ে বেরোলেন কেষ্ট-কন্যা, থানায় গেলেন ভাইপো

Birbhum: অনুব্রত মণ্ডলের জেঠতুতো ভাইপো সুমিত মণ্ডলেরও নাম রয়েছে ওই ছয় জনের মধ্যে। তিনি আবার অভিযোগ জানাতে পৌঁছে গিয়েছিলেন বোলপুর থানায়।

Bolpur news: হাইকোর্টের নির্দেশের পর গাড়ি নিয়ে বেরোলেন কেষ্ট-কন্যা, থানায় গেলেন ভাইপো
সুমিত মণ্ডল
Follow Us:
| Edited By: | Updated on: Aug 17, 2022 | 11:52 PM

বোলপুর : গরুপাচারকাণ্ডের তদন্তে অসহযোগিতার অভিযোগে তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) সিবিআই গ্রেফতার করার পরই এবার উঠে এসেছে আরও নতুন তথ্য। এবার টেট (TET) দুর্নীতির ইস্যুতেও নাম জড়িয়েছে অনুব্রত ঘনিষ্ঠদের। সেই তালিকায় নাম রয়েছে অনুব্রতর মেয়ে সুকন্যা মণ্ডল সহ মোট ছয় জনের। কলকাতা হাইকোর্টের (Calcutta High COurt) বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় নির্দেশ দিয়েছেন, বৃহস্পতিবার টেট সার্টিফিকেট ও নিয়োগপত্র নিয়ে ওই ছয়জনকে আদালতে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। আদালতে হাজিরা না দিলে, কড়া ব্যবস্থা নেওয়া হবে বলেও জানানো হয়েছে। আদালতের নির্দেশের পর বুধবার সন্ধে ৭ টা নাগাদ গাড়ি নিয়ে বোলপুরের বাড়ি থেকে বেরোন সুকন্যা মণ্ডল। তবে তিনি কলকাতার উদ্দেশে রওনা দিয়েছেন কি না, সেই বিষয়ে কিছু জানা যায়নি।

এদিকে অনুব্রত মণ্ডলের জেঠতুতো ভাইপো সুমিত মণ্ডলেরও নাম রয়েছে ওই ছয় জনের মধ্যে। তিনি আবার অভিযোগ জানাতে পৌঁছে গিয়েছিলেন বোলপুর থানায়। সুমিত মণ্ডলের দাবি, তাঁর কাছে টেট পাশ সার্টিফিকেট রয়েছে। তাঁকে চক্রান্ত করে ফাঁসানো হচ্ছে বলেও দাবি সুমিত মণ্ডলের। যদিও শেষ পর্যন্ত অভিযোগ নেওয়া হয়নি বলেই জানান সুমিত মণ্ডল। তিনি জানান, বিষয়টি আদালতে বিচারাধীন বলে অভিযোগ নেয়নি পুলিশ।

সুমিত মণ্ডল জানান, “আমি সংবাদমাধ্যমের মাধ্যমে জানতে পারি, আমি নাকি টেট উত্তীর্ণ নই। আমার সঙ্গে অরিজিনাল অ্যাডমিট কার্ড আছে, কোয়ালিফায়েড সার্টিফিকেট রয়েছে। তারপরও ফিরদৌস শামিম নামে এক আইনজীবী আমার নামে বলছেন আমি নাকি টেট উত্তীর্ণ নই। আমার মনে হয় ওনার কাছে ভুল তথ্য রয়েছে।” তিনি আরও জানান, ২০১৭ সালে তিনি টেট পাশ করেছেন। তাঁর বক্তব্য, “আমার কাছে টেট সার্টিফিকেট আছে। আমি জানি না উনি এই তথ্য কোথা থেকে পেয়েছেন। আমার বিরুদ্ধে সামাজিক মাধ্যমে এবং সংবাদ মাধ্যমে যে অভিযোগ ছড়াচ্ছে, তা নিয়ে আমি থানায় জানাতে এসেছিলাম।”