৮ দিনে পরিবারের ৩ সদস্যের মৃত্যু করোনায়, কোভিড যুদ্ধে জয়ী হয়েও একা ঈশানী

করোনার বিরুদ্ধে লড়াইয়ে একা জিতে বাড়ি ফিরছেন ঈশানি সিনহা। কিন্তু হারিয়েছেন বাবা-মা ও দাদাকে। তিন সদস্যকে এভাবে হারিয়ে বিধ্বস্ত করোনাজয়ী ঈশানী।

৮ দিনে পরিবারের ৩ সদস্যের মৃত্যু করোনায়, কোভিড যুদ্ধে জয়ী হয়েও একা ঈশানী
সিনহা পরিবারের ছবি
Follow Us:
| Updated on: May 22, 2021 | 7:04 PM

বীরভূম: করোনার (Corona) বিরুদ্ধে ৯ দিনের প্রাণপণ লড়াই, তবুও হার মানতে হল পরিবারের তিন সদস্যকে। ভাইরাস লড়াইয়ে জিতেও একা হয়ে গেলেন পরিবারের চতুর্থ সদস্য ঈশানী।

সিউড়ির সমন্বয় পল্লীর বাসিন্দা সিনহা পরিবার। পরিবারে চারজন সদস্যই দিন পনেরো আগে করোনা আক্রান্ত হন। অবসরপ্রাপ্ত ব্যাঙ্ক কর্মী রামদাস সিনহা, স্ত্রী দীপ্তি সিনহা, মেয়ে ঈশানী ও ছেলে রাজদীপ ভর্তি হন হাসপাতালে। ১৪ দিনের লড়াইয়ে সিউড়ি কলেজের পার্টটাইম অধ্যাপিকা ঈশানী করোনাকে হারালেও মৃত্যু হল তাঁর বাবা মা ও দাদার।

প্রথম করোনা আক্রান্ত ঈশানীর মা। গত ৪ মে করোনা আক্রান্ত হয়ে তিনি ভর্তি হন সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে। পরবর্তীতে অবস্থা আশঙ্কাজনক হলে তাঁকে স্থানান্তরিত করা হয় রামপুরহাট মেডিকেল কলেজ হাসপাতালে। পরিবারের বাকি তিন সদস্যও করোনা আক্রান্ত হন। তাঁদের প্রত্যেকের চিকিৎসা চলতে থাকে রামপুরহাট মেডিকেল কলেজ হাসপাতালে।

গত ১৩ মে করোনা মৃত্যু হয় ঈশানীর মা দীপ্তি সিনহার। খবর পেলেও তাঁকে শেষবারের মতো দেখতে পাননি পরিবারের কোনও সদস্য। সবাই যে করোনা আক্রান্ত! এর ঠিক ৭ দিন পর গত ২০ মে পরিবারের দ্বিতীয় সদস্যের প্রণ কাড়ে করোনায়। মৃত্যু হয় বাড়ির কর্তা রামদাস সিনহার। ঠিক তার একদিন পরই ছেলে রাজদীপ সিনহাও করোনায় প্রাণ হারান। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন তিনি।

আরও পড়ুন: রাজ্যগুলিকে মিউকরমাইকোসিসের অতিরিক্ত ওষুধ পাঠাচ্ছে কেন্দ্র

করোনার বিরুদ্ধে লড়াইয়ে একা জিতে বাড়ি ফিরছেন ঈশানী সিনহা। কিন্তু হারিয়েছেন বাবা-মা ও দাদাকে। তিন সদস্যকে এভাবে হারিয়ে বিধ্বস্ত করোনাজয়ী এই তরুণী। আর কথা বলার মতো অবস্থাতে নেই তিনি। করোনার এই ভয়াবহ পরিস্থিতিতে অনেক মানুষ স্বজনহারা হয়েছেন। তার মধ্যে ঈশানি একজন। করোনার সঙ্গে লড়াইয়ে নিজে জয়ী হয়েছেন বটে কিন্তু হারালেন সারা পরিবারকে।