Birbhum: সিভিক ভলান্টিয়ারের বাড়িতে TMC নেতা আসতেই যা হল, শিউরে উঠল গোটা গ্রাম

Birbhum: অমিত বলছেন, শুধু তাঁকে মেরেই মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে এমনটা নয়। মারধর করা হয়েছে তাঁর মা, পিসিকেও। তিনি আরও বলছেন, আমাদের হুমকি দিয়েছে। বলছে বাড়ি থেকে বের হলে ধর্ষণের কেস দেব।

Birbhum: সিভিক ভলান্টিয়ারের বাড়িতে TMC নেতা আসতেই যা হল, শিউরে উঠল গোটা গ্রাম
শোরগোল এলাকায় Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 24, 2024 | 8:36 PM

মুরারই: সিভিক ভলান্টিয়ারকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে। চাঞ্চল্যকর অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনা বীরভূমের মুরারোই থানার রামনগর গ্রামে। আহত সিভিক ভলান্টিয়ারের নাম অমিত চৌধুরী। অমিত মুরারই থানায় সিভিক ভলান্টিয়ার হিসাবে কাজ করছেন। ইতিমধ্যেই অভিযুক্তের বিরুদ্ধে এই থানাতেই লিখিত অভিযোগ দায়ের করেছেন অমিত। ঘটনায় শোরগোল শুরু হয়েছে এলাকার রাজনৈতিক মহলেও। 

সূত্রের খবর, গ্রামের একটি জায়গা নিয়ে অমিতের সঙ্গে তার প্রতিবেশী জগবন্ধু মণ্ডলের দীর্ঘদিন থেকে ঝামেলা চলছে। জল গড়িয়েছে কোর্টেও। জগবন্ধু মণ্ডলের বাড়িতে কোর্টের নোটিসও এসেছে। আক্রান্ত সিভিক ভলান্টািয়ারের অভিযোগ, ওই নোটিস হাতে পেতেই যেন আরও ক্ষেপে গিয়েছেন জগবন্ধু। এদিন এলাকার তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্য সাথী মণ্ডলের স্বামী তাপস মণ্ডলকে নিয়ে তাঁদের বাড়িতে চড়াও হন জগবন্ধু। তলে ভাঙচুর। 

অমিত বলছেন, শুধু তাঁকে মেরেই মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে এমনটা নয়। মারধর করা হয়েছে তাঁর মা, পিসিকেও। তিনি আরও বলছেন, আমাদের হুমকি দিয়েছে। বলছে বাড়ি থেকে বের হলে ধর্ষণের কেস দেব। অমিতের মা বলছেন, শুধু ওকে নয়। আমার বড় ছেলে বাইরে থাকে। বলছে ওর নামেও রেপ কেস দেবে। আমাদের বাড়ি থেকে টেনে করে নিয়ে যাচ্ছিল। মারবে বলে। আসবাবপত্র সব ভেঙে ফেলে দিয়েছে। বলছে তোদের আর বাড়ি থেকে বের হতে দেব না।