TMC: ‘কমিশন কোথায়? আমাকেও তো কিছু করে খেতে হবে’, ভাইরাল তৃণমূল পঞ্চায়েত প্রধানের ভিডিয়ো

TMC: হাতেগরম এই ভিডিয়ো ভাইরাল হতেই শাসকদলকে চেপে ধরেছে বিরোধীরা। বীরভূমে সিপিএমের জেলা সম্পাদক গৌতম ঘোষ বলেন, “তৃণমূলের আসল রূপ ফুটে উঠেছে। উনি স্পষ্টই বলেছেন উনি এখানে রোজগার করতে এসেছেন।”

TMC: ‘কমিশন কোথায়? আমাকেও তো কিছু করে খেতে হবে’, ভাইরাল তৃণমূল পঞ্চায়েত প্রধানের ভিডিয়ো
পঞ্চায়েতের প্রধান প্রতিভা হেমব্রম
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2023 | 9:15 PM

বীরভূম: আবাস যোজনায় বাড়ি হোক বা রাস্তা তৈরি, সরকারি কাজে টেবিলের তলায় কাটমানি লেনদেন অভিযোগ নতুন কিছু নয়। তাই বলে কাটমানি নিয়ে নিজেদের মধ্যেই ঝামেলায় জড়ালেন তৃণমূলের পঞ্চায়েত প্রধান? গোটা ঘটনাই ঘটল একেবারে পঞ্চায়েত (Panchayat) অফিসে বসে। চাঞ্চল্যকর এ অভিযোগ আসছে বীরভূমের (Birbhum) কসবা পঞ্চায়েত থেকে। কাটমানি নেওয়ার অভিযোগ উঠেছে এই পঞ্চায়েতের প্রধান প্রতিভা হেমব্রমের বিরুদ্ধে। সামনে এসেছে একটি ভিডিয়োও। যে ভিডিয়োর সত্যতা টিভি-৯ বাংলা যাচাই করেনি। ওই ভিডিয়োতেই দেখা যাচ্ছে রাগে ফুঁসছেন প্রতিভা দেবী। সামনে দাঁড়ানো কারও সঙ্গে চলছে বাদানুবাদ।

ভিডিয়োতে দেখা যাচ্ছে রাগে ফুঁসতে ফুঁসতেই তিনি বলছেন, “আমি থাকব সব বিষয়ে। মেম্বাররা কদিন আসে? ওরা পয়সা পায়। আমি খাটব, কিছু পাব না?” সহজ কথায় তাঁর গলায় যেন খানিক আক্ষেপের সুর। কাজ করেও নাকি তিনি কিছু পাচ্ছেন না। টিভি-৯ বাংলা এই ভিডিয়োর সত্যতা যাচাই না করলেও অনেকেই বলছেন পঞ্চায়েতে বসে সদস্যদের সঙ্গে কাটমানি নিয়েই নাকি প্রধানের এত হম্বিতম্বি। 

ভিডিওতে প্রতিভা দেবীকে আরও বলতে দেখা যায়, “প্রধান তোমরা আমাকে করেছ। আমি ঘরের তেল পুড়িয়ে তোমাদের কাজ করব? আগে কমিশন পেতাম। এখন সেই কমিশন কোথায়? আমাকেও তো কিছু করে খেতে হবে।” তবে এখানেই শেষ নয়। পঞ্চায়েত প্রধানের হুঁশিয়ারি, টাকা না দিলে ছাড়পত্র মিলবে না। হাতেগরম এই ভিডিয়ো ভাইরাল হতেই শাসকদলকে চেপে ধরেছে বিরোধীরা। বীরভূমে সিপিএমের জেলা সম্পাদক গৌতম ঘোষ বলেন, “তৃণমূলের আসল রূপ ফুটে উঠেছে। উনি স্পষ্টই বলেছেন উনি এখানে রোজগার করতে এসেছেন।” বিজেপি নেতা দীপক দাস আবার খোঁচা দিয়ে বলেন, “সবই তো ভগবানের দয়ায় চলছে।”