ফের অশীতিপর বৃদ্ধাকে মারধর, তৃণমূলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ বিজেপির

গেরুয়া শিবিরের আইটি সেল প্রধান অমিত মালব্যও (Amit Malviya) টুইট করে একই অভিযোগ তোলেন। যদিও বিজেপির তোলা সমস্ত অভিযোগ খারিজ করে দিয়েছে তৃণমূল।

ফের অশীতিপর বৃদ্ধাকে মারধর, তৃণমূলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ বিজেপির
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Mar 23, 2021 | 6:41 PM

আসানসোল: নিমতার পর আসানসোল (Asansol)। ফের একবার অশীতিপর বৃদ্ধার উপর তৃণমূলের (TMC) বিরুদ্ধে আক্রমণের অভিযোগ তুলল বিজেপি (BJP)। খোদ গেরুয়া শিবিরের আইটি সেল প্রধান অমিত মালব্যও (Amit Malviya) টুইট করে একই অভিযোগ তোলেন। যদিও বিজেপির তোলা সমস্ত অভিযোগ খারিজ করে দিয়েছে তৃণমূল।

ঘটনার সূত্রপাত দেওয়াল লেখাকে কেন্দ্র করে। সূত্রের খবর, আসানসোলের ৫০ নম্বর ওয়ার্ডের চেলিডাঙা এলাকায় দেওয়াল লিখনকে ঘিরে উত্তেজনা ছড়ায় তৃণমূল ও বিজেপির মধ্যে। অভিযোগ, স্থানীয় বিজেপি নেতা বিনোদ দুবের ৮০ উর্ধ্ব মা-কে টেনে হেনস্থা করা হয়। আসানসোল উত্তর বিধানসভার অন্তর্গত এই ওয়ার্ড। এই কেন্দ্রে প্রতিদ্বন্দ্বিতা করছেন রাজ্যের মন্ত্রী মলয় ঘটক। অপরদিকে, বিজেপির রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় প্রার্থী হয়েছেন এখানে।

সূত্রের খবর, প্রহৃত বৃদ্ধার ছেলে বিনোদ দুবে নামক ওই বিজেপি নেতার বাড়ির দেওয়ালে বিজেপির সমর্থনে লেখা হয়। কিন্তু, তৃণমূল তা নিয়ে আপত্তি জানায়। গতকাল দুপুর থেকেই দু’পক্ষ এই দেওয়াল লেখাকে নিয়ে বিবাদে জড়িয়ে পড়ে। অভিযোগ, গত রাতে তৃণমূলের কর্মী সমর্থকরা ওই বাড়িতে ভাঙচুর চালায় এবং বিনোদের বৃদ্ধা মাকে টেনে বাইরে বের করে দেয়। খবর পেয়ে আজ ঘটনাস্থলে উপস্থিত হন বিজেপি প্রার্থী কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়। তিনি বলেন, “ভয় পেয়ে তৃণমূল এই ঘটনা ঘটিয়েছে।”

বিজেপি আইটি সেল প্রধান অমিত মালব্য লেখেন, “ওই বৃদ্ধাকে মারধর করা হয়েছে এবং তাঁদের বাড়ি ও একটি বাইক ভাঙচুর করা হয়।” অন্যদিকে আক্রান্ত বৃদ্ধার দাবি, তাঁর ছেলেরা বিজেপি করে। সেই কারণেই এই ঘটনা ঘটানো হয়েছে।

যদিও তৃণমূল নেতা অভিজিৎ ঘটক সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেন। খবর পেয়ে ছুটে আসে নির্বাচন কমিশনের ফ্লাইং স্কোয়াড। আসানসোল দক্ষিণ থানার পুলিশকে সঙ্গে নিয়ে তারা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ওই দেওয়ালে উভয় পক্ষের লিখন মুছে ফেলার নির্দেশ দেয় প্রশাসন।