এবার দুয়ারে অক্সিজেন নিয়ে হাজির দিলীপও

এবার দুয়ারে অক্সিজেন নিয়ে হাজির দিলীপও
করোনা আক্রান্তদের জন্য উদ্যোগ দিলীপ ঘোষের

পশ্চিম মেদিনীপুর: ‘অক্সিজেন অন হুইলস’ নামে মেদিনীপুর শহরে শুরু হল করোনা আক্রান্তদের বাড়ি বাড়ি অক্সিজেন (oxygen) পরিষেবা। একই সঙ্গে প্রতিদিন ৫০০ জনের খাবারের ব্যবস্থা করলেন মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

বিজেপি রাজ্য সভাপতি তথা বিজেপি সাংসদের এই উদ্যোগে মেদিনীপুর বিধানসভা এলাকায় রবিবার থেকেই শুরু হল ‘অক্সিজেন অন হুইলস’ পরিষেবা। পাশাপাশি ৫০০ জনের আহারের ব্যবস্থা করা হয়েছে সাংসদের উদ্যোগে। যে সমস্ত কোভিড আক্রান্ত মানুষের অক্সিজেনের প্রয়োজন হবে তাঁরা টোল ফ্রি নম্বারে ফোন করলে বাড়িতেই পৌঁছে যাবে সিলিন্ডার, এমনটাই আশ্বাস দিয়েছেন সাংসদ দিলীপ ঘোষের প্রতিনিধি পারিজাত চক্রবর্তী।

এদিন দিলীপ ঘোষ তাঁর টুইটার হ্যান্ডেল থেকেও সেই ছবি শেয়ার করেছেন। জন আহার সেবা নামে এই উদ্যোগে খাবার বিতরণ করা হচ্ছে মেদিনীপুর কেন্দ্রের মানুষকে।

এর আগে অবশ্য রাজ্যে অক্সিজেন চাহিদা নিয়ে রাজ্যের শাসক দলকে আক্রমণ শানিয়েছেন দিলীপ ঘোষ। তিনি তোপ দেগেছিলেন বিজেপির অক্সিজেনসরবরাহ কম নেই। তৃণমূলের কম হওয়াতেই সমস্যা। করোনা পরিস্থিতিতে মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যে অক্সিজেনের অভাবের কথা বলেছেন। সেই অভিযোগ উড়িয়ে দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি।