গভীর রাতে বিকট আওয়াজ! বোমা বিস্ফোরণে উড়ে গেল বিজেপির অস্থায়ী কার্যালয়

বোমা বিস্ফোরণের পর থেকেই এলাকায় মোতায়েন করা হয়েছে পুলিশ। চলছে পুলিশি টহলদারি। পটাশপুর থানার ওসি দীপক চক্রবর্তী বলেন, "অস্থায়ী দলীয় পার্টি অফিসে বোমা মজুত রাখা হয়েছিল, নাকি বোমা ছোড়া হয়েছে, তা তদন্ত করে দেখা হচ্ছে।"

গভীর রাতে বিকট আওয়াজ! বোমা বিস্ফোরণে উড়ে গেল বিজেপির অস্থায়ী কার্যালয়
বাঁদিকে, বিজেপির কার্যালয়, ডানদিকে, বিস্ফোরণের পর কার্যালয়ের অবস্থা; নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jun 09, 2021 | 4:39 PM

পূর্ব মেদিনীপুর: বঙ্গ ভোট মিটলেও জারি সন্ত্রাস। বোমা বিস্ফোরণের জেরে উড়ে গেল বিজেপির অস্থায়ী কার্যালয়।অভিযোগের তির তৃণমূলের (TMC) দিকে। উত্তপ্ত পটাশপুর।

পটাশপুরের নৈপুর গ্রামের বাসিন্দারা জানিয়েছেন, মঙ্গলবার গভীর রাতে আচমকা বিকট আওয়াজে কেঁপে ওঠে গোটা এলাকা। সঙ্গে সঙ্গে সকলে বাইরে বেরিয়ে এসে দেখেন বিস্ফোরণে উড়ে গিয়েছে বিজেপির অস্থায়ী কার্যালয়ে (BJP Party Office)।

বোমা বিস্ফোরণে বিজেপির (BJP) কার্যালয়ে উড়ে যাওয়ার ঘটনায় তুঙ্গে রাজনৈতিক পারদ। বিজেপির অভিযোগ, কয়েকদিন ধরে ওই কার্যালয়টি বন্ধ করে দেওয়ার জন্য হুমকি দিচ্ছিল স্থানীয় তৃণমূল নেতৃত্ব। মঙ্গলবার রাতে ওই কার্যালয়ে বোমা বিস্ফোরণ করে কিছু তৃণমূল আশ্রিত দুষ্কৃতী। কাঁথি সাংগঠনিক জেলার বিজেপি সভাপতি অনুপ চক্রবর্তী বলেন, “ভারতীয় জনতা পার্টির দলীয় কার্যালয়কে পরিকল্পিতভাবে বোম মেরে উড়িয়ে দেওয়া হয়েছে। শাসকদল বোমা-বন্দুক নিয়ে খেলা শুরু করেছে। সময়ে মানুষই এর জবাব দেবে।” যদিও, বিরোধী দলের সমস্ত অভিযোগ অস্বীকার করেছে শাসক শিবির। পটাশপুরের তৃণমূল (TMC) বিধায়ক উত্তম বারিক বলেন, “এই অভিযোগ পুরোপুরি মিথ্যে । এলাকায় অশান্তি সৃষ্টি করার জন্য অস্থায়ী দলীয় কার্যালয়ে বিজেপির কর্মী-সমর্থকেরা বোমা মজুত করে রেখেছিল। সেই বোমা বিস্ফোরণে কার্যালয়টি উড়ে গিয়েছে। বিজেপি এখন নাটক করছে। পুলিশ তদন্ত করুক। প্রকৃত তথ্য প্রকাশ পাবে।”

বোমা বিস্ফোরণের পর থেকেই এলাকায় মোতায়েন করা হয়েছে পুলিশ। চলছে পুলিশি টহলদারি। পটাশপুর থানার ওসি দীপক চক্রবর্তী বলেন, “অস্থায়ী দলীয় পার্টি অফিসে বোমা মজুত রাখা হয়েছিল, নাকি বোমা ছোড়া হয়েছে, তা তদন্ত করে দেখা হচ্ছে। এখনও পর্যন্ত কোনো অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ এলে ঘটনাটি তদন্ত করে দেখা হবে।”

আরও পড়ুন: ‘যাঁরা বেসুরো গাইছেন, তাড়াতাড়ি বিদায় নিন’, লকেটের নিশানায় ‘দলবদলুরা’