‘রামনবমীতে আবার পদ্ম ফুটবে আমার বাড়িতে’, শিশির-দিব্যেন্দুকে টানছেন শুভেন্দু?

শুভেন্দুর আরও দাবি, "করোনাকালে রাজ্যের ডাক্তারদের রেইনকোট পরিয়ে মেরেছে এই সরকার। ১৮ শতাংশ ডাক্তার মারা গিয়েছে। সেখানেও কাটমানি খেয়েছে।"

'রামনবমীতে আবার পদ্ম ফুটবে আমার বাড়িতে', শিশির-দিব্যেন্দুকে টানছেন শুভেন্দু?
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jan 26, 2021 | 8:56 PM

পূর্ব মেদিনীপুর: বিজেপিতে (BJP) যোগ দেওয়ার পর থেকেই শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) রাজনৈতিক তৎপরতা তুঙ্গে। প্রজাতন্ত্র দিবসের দিনও একাধিক কর্মসূচিতে যোগ দিলেন তিনি। সকালে নিমতৌরির পরে নন্দীগ্রামে অন্নসংগ্রহ ও কৃষি আইনের সমর্থনে পদযাত্রা এবং বিকেলে ভগবানপুরের দ্বারিমারাতে সভা করেন শুভেন্দু অধিকারী। সভায় উপস্থিত ছিলেন, বিজেপি নেত্রী ভারতী ঘোষ, সমীক লাহিড়ী, সব্যসাচী দত্তর মতো বিজেপি নেতারা।

পদযাত্রার পর জনসভায় যোগ দিয়ে শুভেন্দু বিস্ফোরক অভিযোগ তোলেন এলাকার বিধায়ক অর্ধেন্দু মাইতির বিরুদ্ধে। তিনি দাবি করেন, “নোটবন্দির সময় ভগবানপুরের বিধায়ক অর্ধেন্দু মাইতি মুগবেরিয়া সেন্ট্রাল কোব্যাঙ্কের মাধ্যমে প্রায় ১৫ কোটি টাকা পরিবর্তন করেছেন।” তাঁর হুমকি, “আমার কাছে সব তথ্য আছে। তৃণমূল কোম্পানি ওনাকে এই বিধানসভায় টিকিট দিলেই আমি সেই নথি বের করব।”

শুভেন্দু বিজেপিতে যোগ দিলেও তাঁর পরিবারের দুই সাংসদ শিশির এবং দিব্যেন্দু অধিকারী এখনও তৃণমূলেও রয়েছেন। তবে দলীয় কোনও কর্মসূচিতে তাঁদের শামিল হতে দেখা যায়নি। তাঁরাও বিজেপিতে যোগ দিতে পারেন, এমন জল্পনা রাজনৈতিক মহলে চলছে অনেকদিন ধরেই। সেই জল্পনাই আরেকটু উস্কে দিয়ে এ দিন তিনি বলেছেন, “আসন্ন রামনবমীতে আবার পদ্ম ফুটবে আমার বাড়িতে।” উল্লেখ্য, শুভেন্দুর ছোট ভাই তথা কাঁথি পুরসভার প্রাক্তন প্রশাসক সৌমেন্দ্যু ইতিমধ্যেই বিজেপিতে যোগ দিয়েছেন। এ বার শিশির এবং দিব্যেন্দু কী করেন সেটাই দেখার।

ভগবানপুরের সভা থেকে শুভেন্দুর আরও দাবি, “করোনাকালে রাজ্যের ডাক্তারদের রেইনকোট পরিয়ে মেরেছে এই সরকার। ১৮ শতাংশ ডাক্তার মারা গিয়েছে। সেখানেও কাটমানি খেয়েছে।”

আরও পড়ুন:  বিতর্কিত আধিকারিকদের বিরুদ্ধে ব্যবস্থা নিক রাজ্য, পরামর্শ নির্বাচন কমিশনের