রাস্তার মোড়ে ব্লেড চালিয়ে নিজের গলার নলি কাটল যুবক, শিউরে উঠলেন পথচলতি মানুষ…

রক্তে ভিজে গিয়েছে জামা, প্রায় অচৈতন্য যুবক... কী জানাল সে?

রাস্তার মোড়ে ব্লেড চালিয়ে নিজের গলার নলি কাটল যুবক, শিউরে উঠলেন পথচলতি মানুষ...
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jan 25, 2021 | 12:38 PM

কোচবিহার: রাস্তার মোড়ে বসে এক যুবক। মাথার চুল উসকো খুসকো, মাথা নীচু। প্রথমটায় ভবঘুরে ভেবে বিশেষ আমল দেননি পথচলতি মানুষ। আচমকাই দেখা যায়, হাতে ব্লেড জাতীয় কিছু দিয়ে গলার নিজের গলারই নলি কাটার চেষ্টা করছে সে। চমকে ওঠেন স্থানীয়রা। যতক্ষণে তাঁর হাত থেকে ব্লেডটা কেড়ে নিতে পারেন, ততক্ষণে গলায় অনেকটাই ক্ষত তৈরি হয়েছে যুবকের। চাঞ্চল্যকর ঘটনা কোচবিহারের (Cooch Behar) মাথাভাঙ্গা পচাগড় এলাকায়।

হাসপাতালে নিয়ে যাওয়ার পথে জানা যায়, ওই যুবকের নাম বিভূতিভূষণ সেন ওরফে দুলাল। স্থানীয় এলাকারই বাসিন্দা সে। কিন্তু কেন সে নিজের গলার নলি কাটার চেষ্টা করছিলেন? এর পিছনে কি রয়েছে কোনও পারিবারিক বিবাদ? প্রত্যক্ষদর্শীদের দাবি, যুূবক যতটুকু কথা বলতে পারেন, নেশাগ্রস্ত ছিল সে। নেশা করার টাকা জোগাড় করতে পারছিল না। আর সেই কারণেই নিজেকে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নেয় সে।

এক প্রত্যক্ষদর্শীর কথায়, “প্রথমটায় বুঝতেই পারিনি  কী করছে ছেলেটা। হঠাৎ দেখি রক্তে ভেসে যাচ্ছে ওর জামা কাপড়। কাছে গিয়ে দেখি এই ঘটনা। চিৎকার করাতে আরও অনেকেই জড়ো হয়ে যান।”

নিজস্ব চিত্র

আরও পড়ুন: স্ত্রীর সঙ্গে বেশি কথা বলতেন পাশের বাড়ির যুবক! কারণ জানতে চাওয়ায় মর্মান্তিক পরিণতি

আশঙ্কাজনক অবস্থায় ওই যুূবককে মাথাভাঙ্গা হাসপাতালে ভর্তি। চিকিৎসার গলার ক্ষত পূরণের চেষ্টা করছেন। তবে অতিরিক্ত রক্তক্ষরণের জন্য তাঁর অবস্থার অবনতি হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। যুবকের পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে পুলিস।