Cooch Behar Loksabha Election 2024: দিনহাটায় তৃণমূলের ব্লক সভাপতিকে ‘মার’, চান্দামারিতে মাথা ফাটল বিজেপি কর্মীর

Cooch Behar: পোলিং এজেন্টদের বাড়ির সামনে বোমা রেখে দেওয়ার অভিযোগ উঠছে? এই প্রশ্ন করতেই উদয়ন গুহ বলেন, "বোমা না মেরে কেউ বোমা বাড়ির সামনে সাজিয়ে রাখবে? বোমা কি লাড্ডু? যে বাড়িতে সাজিয়ে রাখবে? "

Cooch Behar Loksabha Election 2024: দিনহাটায় তৃণমূলের ব্লক সভাপতিকে 'মার', চান্দামারিতে মাথা ফাটল বিজেপি কর্মীর
ডান দিকে মাথা ফেটেছে বিজেপি কর্মীর, বাঁ দিকে আক্রান্ত তৃণমূল কর্মীImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 19, 2024 | 10:17 AM

কোচবিহার: ভোটের দিন আবার উত্তপ্ত দিনহাটার ভেটাগুড়ি। দিনহাটা ১ বি ব্লক তৃণমূল সভাপতিকে বেধড়ক মারধরের অভিযোগ বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। আক্রান্ত ব্লক সভাপতিকে দেখতে হাসপাতালে যান মন্ত্রী উদয়ন গুহ। হাসপাতাল থেকেই নির্বাচন কমিশন ও পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন মন্ত্রী। যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

উদয়ন গুহ বলেন, “হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর মোবাইল ফোন কেড়ে নেওয়া হয়েছে। আমরা ভেটাগুড়িতে বারবার কয়েক জনের কথা বলে যাচ্ছি, কিছুতেই পুলিশ প্রশাসন ব্যবস্থা নিচ্ছে না। তারাই গুন্ডামি করে বেড়াচ্ছে।” তিনি বলেন, “ওই এলাকারই ছেলে, পুলিশ কী ব্যবস্থা নিল? খুবই বাজেভাবে মারা হয়েছে।” এরপর থানায় অভিযোগ  জানাতে যান উদয়ন গুহ।

এদিকে, দিনহাটায় আবার বিজেপি নেতার বাড়ির সামনে থেকে তাজা বোমা উদ্ধারের ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ ওঠে। এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে  উদয়ন গুহ বলেন, “বোমা না মেরে কেউ বোমা বাড়ির সামনে সাজিয়ে রাখবে? বোমা কি লাড্ডু? যে বাড়িতে সাজিয়ে রাখবে? ”

অন্যদিকে, বিজেপির বুথ সভাপতিকে মারধরের অভিযোগ। মাথা ফাটল বিজেপির বুথ সভাপতির। কোচবিহারের চান্দামারির ঘটনা। চান্দামারি কোচবিহারের দক্ষিণ বিধানসভা কেন্দ্রের ১ নম্বর ব্লক। সেখানেই বিজেপির বুথ সভাপতির ওপর হামলার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে।