রোমহর্ষক! ৮ বছরের প্রেমের পর রেজিস্ট্রি, স্বামীকে ফিরে পেতে স্ত্রীর ধর্না, জ্বলল আগুন

গোটা বিষয় ঘিরে কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় কোচবিহারের (Cooch Behar) মেখলিগঞ্জ এলাকা।

রোমহর্ষক! ৮ বছরের প্রেমের পর রেজিস্ট্রি, স্বামীকে ফিরে পেতে স্ত্রীর ধর্না, জ্বলল আগুন
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 27, 2021 | 10:52 AM

কোচবিহার: এ যেন কোনও চলচ্চিত্রের পটকেও হার মানাবে! আট বছরের প্রেম। দশ মাস আগে রেজিস্ট্রি করে বিয়েও করেছেন। কিন্তু এখন বাড়ির চাপেই সেই স্ত্রীকেই স্বীকার করছেন না স্বামী। স্বামীকে ফিরে পেতে এখন ধরনায় স্ত্রী। অভিযোগ, ছেলের বাড়ির লোক নিজেরাই বাড়িতে আগুন লাগিয়ে ঘটনার মোড় অন্যদিকে ঘোরানোর চেষ্টা করছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গেলে স্থানীয়দের বিক্ষোভের মুখে পড়ে পুলিশ। গোটা বিষয় ঘিরে কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় কোচবিহারের (Cooch Behar) মেখলিগঞ্জ এলাকা।

মেখলিগঞ্জের চ্যাংড়াবান্ধার পানিশালায় সোমবার রাতে ধর্ণায় বসেন এক যুবতী। তাঁর বয়ান অনুযায়ী, তাঁর স্বামীর নাম আনোয়ার হোসেন। ৮ বছর প্রেমের পর রেজিস্ট্রি করে বিয়ে করেন তাঁরা। কিন্তু এখন বাড়ির লোক অন্য জায়গায় বিয়ে দিতে চাইছেন।

যুবতির আরও অভিযোগ, ছেলের বাড়ির লোক তাঁকে বেধড়ক মারধরও করেছেন। খবর জানাজানি হতেই স্থানীয় পঞ্চায়েত সদস্য ও পুলিশ যায় ঘটনাস্থলে। দুই বাড়ির লোককে নিয়ে দফা দফায় আলোচনা হলেও মিমাংসা সূত্র বেরোয় না। উল্টে ছেলের বাড়ির লোক দাবি করে যাতে পুলিশ ওই যুবতীকে আটক করে। কিন্তু পুলিশ তা না করায় পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। পুলিশকে ঘিরেই বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা।

পুলিশের গাড়ি আটকে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। এক পুলিশ আধিকারিককে হেনস্থাও করা হয়। এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। এরপর দেখা যায়, আচমকাই দাউ দাউ করে জ্বলছে বাড়ি। অভিযোগ, ছেলের বাড়ির লোক নিজেরাই বাড়িতে আগুন লাগিয়ে পুলিশের নামে দোষ চাপাচ্ছে।

আরও পড়ুন: করোনা কাড়ল আরও এক ভোট প্রার্থী! এবার সংক্রমণের বলি বৈষ্ণবনগরে নির্দলের মুখ

পরিস্থিতি সামাল দিতে আরও পুলিশ ঘটনাস্থলে যায়। যায় দমকল বাহিনীও। দীর্ঘক্ষণ চেষ্টার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। যুবতীর অভিযোগের ভিত্তিতে গোটা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ ।