Coochbehar News: অবসরপ্রাপ্ত জওয়ানের স্ত্রীকে ফোন করে ‘ডিস্টার্ব’! চরম খেসারত দিল অভিযুক্ত

Coochbehar: জানা গিয়েছে ,সোমবার বিকেলে শিববাড়ি সংলগ্ন পুরসভার কমপ্লেক্সের দোতলায় এক বস্ত্র ব্যবসায়ীকে ছুড়ি মেরে থানায় গিয়ে আত্মসমর্পণ করে ওই ব্যক্তি। অভিযুক্তর নাম সাধন চক্রবর্তী। তিনি পেশায় একজন অবসর প্রাপ্ত জওয়ান।

Coochbehar News: অবসরপ্রাপ্ত জওয়ানের স্ত্রীকে ফোন করে 'ডিস্টার্ব'! চরম খেসারত দিল অভিযুক্ত
কোচবিহারে উত্তেজনাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 22, 2024 | 7:47 PM

কোচবিহার: স্ত্রীকে ফোন উত্যক্ত করত যুবক। শেষমেশ তাকে পথ থেকে সরাতে চরম সিদ্ধান্ত নিলেন স্বামী। একের পর এক ছুরির আঘাত করল তার শরীরে। বর্তমানে আহত ব্যক্তি ভর্তি রয়েছেন হাসপাতালে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে কোচবিহারের মাথাভাঙা মহকুমা হাসপাতালে।

আহত ব্যক্তির নাম শুভজিত চন্দ। জানা গিয়েছে, তাঁর বাড়ি পুরসভার ৫ নং ওয়ার্ডের আমলাপাড়া এলাকায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ও হাসপাতালে পৌঁছন মাথাভাঙা থানার আইসি হেমন্ত শর্মা সহ অনান্য পুলিশ আধিকারিকরা।

জানা গিয়েছে ,সোমবার বিকেলে শিববাড়ি সংলগ্ন পুরসভার কমপ্লেক্সের দোতলায় এক বস্ত্র ব্যবসায়ীকে ছুড়ি মেরে থানায় গিয়ে আত্মসমর্পণ করে ওই ব্যক্তি। অভিযুক্তর নাম সাধন চক্রবর্তী। তিনি পেশায় একজন অবসর প্রাপ্ত জওয়ান। পুলিশ সূত্রে জানা যায় আক্রান্ত শুভজিত ওই জওয়ানের স্ত্রীকে দীর্ঘ ধরে ফোনে উত্তক্ত্য করত। এদিন সাধন তিতিবিরক্ত হয়ে শুভজিতের গলায় ছুরি চালিয়ে দেয়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করে।