Coochbehar: নিশীথের জয় নিয়ে নিশ্চিত বিজেপি, ওদিকে তৃণমূল ‘বিজয় মিছিল’ও করে ফেলল…

Coochbehar: কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের দলীয় কার্যালয়ের সামনে এদিন লাড্ডু খাওয়ালেন দলের কর্মীরা। তাঁরা নিশীথের জয় নিয়ে আশাবাদী। বলেন, "নিশীথ প্রামাণিক এবার জিতছেনই। বিভিন্ন মণ্ডল থেকে যে সমস্ত ইতিবাচক খবর এসেছে, তাতে আমাদের জয় নিশ্চিত।"

Coochbehar: নিশীথের জয় নিয়ে নিশ্চিত বিজেপি, ওদিকে তৃণমূল 'বিজয় মিছিল'ও করে ফেলল...
লাড্ডু বিলি বিজেপি কর্মীদের। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 19, 2024 | 10:32 PM

কোচবিহার: প্রথম দফার ভোট মিটতেই কোথাও উল্লাসে মাতলেন বিজেপির কর্মীরা, কোথাও আবার তৃণমূল করল আগাম জয়ের উদযাপন, ‘বিজয় মিছিল’। শুক্রবার থেকে শুরু হয়েছে লোকসভা নির্বাচন। প্রথম দফায় ভোট হল আলিপুরদুয়ার, জলপাইগুড়ি ও কোচবিহারে। ভোট শেষে তিন জেলাতেই উল্লাসের মিছিল করলেন তৃণমূলের কর্মী সমর্থকরা।

কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের দলীয় কার্যালয়ের সামনে এদিন লাড্ডু খাওয়ালেন দলের কর্মীরা। তাঁরা নিশীথের জয় নিয়ে আশাবাদী। বলেন, “নিশীথ প্রামাণিক এবার জিতছেনই। বিভিন্ন মণ্ডল থেকে যে সমস্ত ইতিবাচক খবর এসেছে, তাতে আমাদের জয় নিশ্চিত।”

অন্যদিকে ভোট মিটতেই তৃণমূল মিছিল করে। বিকালে তৃণমূলের জেলা সভাপতি ঘোষণা করেন, জয় তাঁদেরই হচ্ছে। তাই জয়ের আগাম মিছিল হবে। সন্ধ্যায় মিছিলও করেন তাঁরা। কোচবিহার তৃণমূল জেলা সভাপতি অভিজিৎ দে ভৌমিকের কথায়, “এসব পাগলামো। ৪ তারিখ মুখ লুকোবে। মানুষের উপর আমাদের সম্পূর্ণ আস্থা আছে। সারাদিন ভোটের যে ট্রেন্ড, বুথ থেকে আসা রিপোর্ট সবই বুঝিয়ে দিচ্ছে কী হতে চলেছে।”