Suvendu Adhikari: ‘মমতা আপনাদের তেজপাতা মনে করেন’, কেন বললেন শুভেন্দু?

Suvendu Adhikari: শীতলকুচির সভা থেকে কড়া ভাষায় তৃণমূল শিবিরকে বিঁধলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। সভা মঞ্চ থেকে শীতলকুচির আমজনতার উদ্দেশে বললেন, 'মমতা বন্দ্যোপাধ্যায় আপনাদের তেজপাতা বলে মনে করেন। ' কিন্তু কেন হঠাৎ এভাবে নিশানা করলেন শুভেন্দু?

Suvendu Adhikari: 'মমতা আপনাদের তেজপাতা মনে করেন', কেন বললেন শুভেন্দু?
তৃণমূলকে আক্রমণ শুভেন্দুরImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2024 | 9:50 PM

শীতলকুচি: লোকসভা ভোট (Lok Sabha Election 2024) যত এগিয়ে আসছে, তত তপ্ত হয়ে উঠছে রাজ্য রাজনীতির বাতাবরণ। তৃণমূল, বিজেপি সব দলই একে অন্যকে নিশানা করছে। কেউ কাউকে এক ইঞ্চিও জমি ছাড়ছে না। এসবের মধ্যেই এবার শীতলকুচির সভা থেকে কড়া ভাষায় তৃণমূল শিবিরকে বিঁধলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। সভা মঞ্চ থেকে শীতলকুচির আমজনতার উদ্দেশে বললেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় আপনাদের তেজপাতা বলে মনে করেন। ‘ কিন্তু কেন হঠাৎ এভাবে নিশানা করলেন শুভেন্দু?

তেজপাতা হল প্রতিটি বাঙালির হেঁশেলের নিত্য়দিনের ব্যবহারের এক আনাজ। কিন্তু, সেটা শুধুই ব্যবহার হয় রান্নার স্বাদ বাড়ানোর জন্য, খাওয়ার জন্য নয়। রান্নার পর খাওয়ার সময় সেই তেজপাতা পাতে পড়লে সরিয়ে রাখা হয়। আজ কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের সমর্থনে শীতলকুচির নির্বাচনী প্রচার সভায় শুভেন্দুর দাবি, শাসক শিবির সেখানকার আমজনতাকে ‘তেজপাতা’ বলে মনে করেন। এরপরই শুভেন্দু ব্যাখ্যা দিলেন, ‘তেজপাতা তরকারিতে লাগে, কিন্তু খাওয়া যায় না।’ ভোটারদের উদ্দেশে বার্তা দিলেন, ‘দয়া করে এদের হাতে ব্যবহার হবেন না।’

রাজ্য রাজনীতির নিরিখে অন্যতম চর্চিত একটি অঞ্চল হল শীতলকুচি। একুশের বিধানসভা নির্বাচনের সময়ে গুলি চলার ঘটনাকে কেন্দ্র করে অনেক দূর গড়িয়েছিল রাজনীতির জল। শাসক-বিরোধী চাপানউতোর চলেছে দীর্ঘদিন। আজ সেই শীতলকুচির মাটিতেই নিশীথ প্রামাণিকের সমর্থনে নির্বাচনী প্রচার সারলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। লোকসভা ভোটের মুখে এবার তৃণমূলকে কড়া ভাষায় আক্রমণ করে বিজেপি প্রার্থীকে জেতানোর জন্য ভোটারদের কাছে আহ্বান জানালেন তিনি। এখন দেখার ভোট গণনার দিন শেষ পর্যন্ত কোন ফুলের মুখের হাসি চওড়া হয়।