Tufanganj TMC Clash: কেউ চোট পেয়েছেন মাথায়, কারোর লেগেছে পায়ে, শাসকদলের কোন্দলে ফের উত্তপ্ত তুফানগঞ্জ

Coochbehar: কোচবিহারের অসম-বাংলা সীমান্তের বক্সিরহাট। বুধবার বিকালে সংবর্ধনা দেওয়াকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে তুমুল বচসা বাধে।

Tufanganj TMC Clash: কেউ চোট পেয়েছেন মাথায়, কারোর লেগেছে পায়ে, শাসকদলের কোন্দলে ফের উত্তপ্ত তুফানগঞ্জ
আহত তৃণমূল কর্মী (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Apr 06, 2022 | 8:30 PM

তুফানগঞ্জ: সংবর্ধনা অনুষ্ঠানককে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে উত্তেজনা। জেলা তৃণমূল সভাপতি ও তুফানগঞ্জ ২ নং ব্লক সভাপতির অনুগতদের দ্বন্দ্বে উত্তপ্ত তুফানগঞ্জের বক্সিরহাট। গোটা ঘটনায় আহত বেশ কয়েকজন। আহতদের ভর্তি করা হয়েছে তুফানগঞ্জ হাসপাতালে ।

কোচবিহারের অসম-বাংলা সীমান্তের বক্সিরহাট। বুধবার বিকালে সংবর্ধনা দেওয়াকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে তুমুল বচসা বাধে। আর এরপরই শুরু হয় সংঘর্ষ। অভিযোগ, বুধবার তৃণমূল ব্লক কমিটির ডাকে একটি সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রবীন্দ্রনাথ ঘোষ সহ এলাকার তৃণমূল কর্মী সমর্থকরা। অভিযোগ, তৃণমূল সভাপতি পার্থ প্রতিম রায় ঘনিষ্ঠ বারকোদালি ২ নং অঞ্চল সভাপতি স্মরণজিৎ রাভার নেতৃত্বে অনুষ্ঠানে উপস্থিত কর্মী সমর্থকদের উপর হামলা চালানোর অভিযোগ উঠেছে।

ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েক জন তৃণমূল কর্মী। তাঁদের কারোর মাথায় লেগেছে, কেউ আবার পায়ে চোট পেয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে তুফানগঞ্জ মহাকুমা হাসপাতালে ভর্তি করেছেন। আহতরা তুফানগঞ্জ দু’নম্বর ব্লক তৃণমূল সভাপতি ধনেশ্বর বর্মণের অনুগত বলেই পরিচিত। গোটা বিষয়ে রবীন্দ্রনাথ ঘোষ বলেন, “যে বা যারা এই কাজ করেছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।”

বস্তুত, ঠিক কয়েকদিন আগে তুফানগঞ্জের চিলাখান ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের এক তৃণমূল নেতার বাড়ির সামনে বোমাবাজি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় তুফানগঞ্জ থানার পুলিশও। পুলিশ গিয়ে বোমার নমুনাগুলি উদ্ধার করে নিয়ে আসে। সেই সময় ওই ব্লকের দু’নম্বর অঞ্চল যুব সভাপতি বাসুদেব রায় জানিয়ছিলেন, গত বৃহস্পতিবার গভীর রাতে বাড়ির সামনে একটা বিকট শব্দ শুনতে পান। আতঙ্কে বাইরে বের হননি। পরের দিন অর্থাৎ শুক্রবার সকালে বাজার করতে যাওয়ার পথে বাড়ির সামনে সুতোলি, কৌটা, লোহার ছোট ছোট পাত পড়ে থাকতে দেখা যায়। পরবর্তীতে তুফানগঞ্জ থানায় খবর দেওয়া হলে পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে। নমুনা সংগ্রহ করে।

আরও পড়ুন: Hamidul Rahman: ফাঁড়িতে ঢুকে পুলিশকে বেঁধে রেখে শোধরানোর নিদান তৃণমূল বিধায়কের!