RG Kar Case: আরজি কর কাণ্ডে মিছিলের ডাক, যেতে অস্বীকার করায় ছাত্রীদের বাথরুমে আটকে রাখার অভিযোগ TMCP-র বিরুদ্ধে

RG Kar Case: কলেজের প্রিন্সিপাল আব্দুল আউয়াল অসুস্থ ওই ছাত্রীটিকে কলেজে গিয়ে দেখেও এসেছেন। তবে তিনি এ বিষয়ে কোনওরকম মন্তব্য করতে চাননি। সমস্ত অভিযোগ অস্বীকার করছে টিএমসিপি।

RG Kar Case: আরজি কর কাণ্ডে মিছিলের ডাক, যেতে অস্বীকার করায় ছাত্রীদের বাথরুমে আটকে রাখার অভিযোগ TMCP-র বিরুদ্ধে
উঠছে গুরুতর অভিযোগ Image Credit source: TV 9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 31, 2024 | 1:11 PM

দিনহাটা: তৃণমূল ছাত্র পরিষদের মিছিলের না যাওয়ায় কলেজের বেশ কয়েকজন ছাত্রীকে বাথরুমে আটকে রাখার অভিযোগ তৃণমূল ছাত্র পরিষদের বিরুদ্ধে। এক ছাত্রী অসুস্থ হয়ে পড়েন বলে জানা যায়। শুক্রবার দিনহাটা কলেজের এই ঘটনায় তোলপাড় শুরু হয়েছে এলাকার রাজনৈতিক মহলে। ওই ছাত্রী বর্তমানে দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি রয়েছেন। ঘটনার তদন্ত শুরু করেছে দিনহাটা থানার পুলিশ। যদিও এ বিষয়ে থানায় এখনও কোনওরকম অভিযোগ জমা পড়েনি বলে জানা যাচ্ছে। 

কলেজের প্রিন্সিপাল আব্দুল আউয়াল অসুস্থ ওই ছাত্রীটিকে কলেজে গিয়ে দেখেও এসেছেন। তবে তিনি এ বিষয়ে কোনওরকম মন্তব্য করতে চাননি। জানা গিয়েছে, শুক্রবার বিকালে দিনহাটা কলেজে আরজি কর কাণ্ড নিয়ে তৃণমূল ছাত্র পরিষদের একটি মিছিল ছিল। বেশ কিছু ছাত্রী ওই মিছিলে যেতে অস্বীকার করায় তাদের কলেজের বাথরুমে আটকে রাখা হয় বলে অভিযোগ। সেই সময় সেখানে হঠাৎই প্রথম বর্ষের এক ছাত্রী অসুস্থ হয়ে পড়ে। তাদের চিৎকারে বাইরের দিক থেকে দরজা খুলে দেওয়া হয়। দ্রুত ছাত্রীকে উদ্ধার করে দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। 

এই খবরটিও পড়ুন

এদিকে ঘটনার খবর পেয়ে দিনহাটা থানার পুলিশ হাসপাতালে গিয়ে ওই ছাত্রী সঙ্গে কথা বলেন। কলেজে তার সঙ্গে কী ঘটনা ঘটেছিল তা ওই ছাত্রী পুলিশকে খুলে বলেন। যদিও ওই ছাত্রীর বাবার বাধায় আহত ওই ছাত্রী সাংবাদিকদের সামনে মুখ খুলতে পারেননি। যদিও TMCP র তরফে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে।