Raigunj: ভোটের স্লিপ দিতে গিয়ে যুবতীর সঙ্গে অশালীন আচরণের অভিযোগ, সন্দেশখালির টিম গেল রায়গঞ্জে

Raigunj: অভিযোগ, ভোটের স্লিপ দিতে এসে জল চেয়েছিলেন অভিযুক্ত। তারপরই বাড়ির এক যুবতীর সঙ্গে অভব্য আচরণ করেন। স্থানীয় পঞ্চায়েত প্রধানও মহিলা। তিনি বলেন, পুলিশের কাছে যাবেন। বিজেপির জেলা সভাপতি বাসুদেব সরকারের বক্তব্য, নির্বাচনের আগেই যদি এই ধরনের ঘটনা ঘটে তাহলে ভোটে জেতার পর কি অবস্থা হবে তা ভেবেই ভোটারদের ভোট দেওয়া উচিৎ।

Raigunj: ভোটের স্লিপ দিতে গিয়ে যুবতীর সঙ্গে অশালীন আচরণের অভিযোগ, সন্দেশখালির টিম গেল রায়গঞ্জে
সন্দেশখালির মহিলারা রায়গঞ্জে। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 19, 2024 | 11:30 PM

রায়গঞ্জ: ভোটের স্লিপ বিলি করতে গিয়ে এক মহিলার সঙ্গে অভব্য আচরণ করার অভিযোগ রায়গঞ্জে। অভিযুক্তকে গাছে বেধে মারধরের একটি ভিডিয়ো ভাইরাল হয় (যদিও ভিডিয়োটির সত্যতা টিভিনাইন বাংলা যাচাই করেনি)। বিজেপির জেলা সভাপতিই ভিডিয়োটি পোস্ট করেন। অভিযোগ, অভিযুক্ত যুবক তৃণমূলের সমর্থক। যদিও তৃণমূলের তরফে জানানো হয়েছে, এ ধরনের ঘটনা ঘটলে তার সঙ্গে দলের কোনও সম্পর্ক নেই। এদিকে এই ঘটনার পর অভিযোগকারী মহিলার সঙ্গে গিয়ে দেখা করেন সন্দেশখালির মহিলাদের ১২ জনের একটি দল। শুক্রবার রায়গঞ্জে যান সন্দেশখালির মহিলারা।

অভিযোগ, ভোটের স্লিপ দিতে এসে জল চেয়েছিলেন অভিযুক্ত। তারপরই বাড়ির এক যুবতীর সঙ্গে অভব্য আচরণ করেন। স্থানীয় পঞ্চায়েত প্রধানও মহিলা। তিনি বলেন, পুলিশের কাছে যাবেন। বিজেপির জেলা সভাপতি বাসুদেব সরকারের বক্তব্য, নির্বাচনের আগেই যদি এই ধরনের ঘটনা ঘটে তাহলে ভোটে জেতার পর কি অবস্থা হবে তা ভেবেই ভোটারদের ভোট দেওয়া উচিৎ।

তৃণমূলের জেলা সহ-সভাপতি অরিন্দম সরকারের বক্তব্য, অভিযুক্ত তৃণমূল করেন কি না তা জানা নেই। আর সব দলেই খারাপ বা ভাল লোক থাকেন। যদি এমন কেউ করেই থাকেন তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া দরকার ছিল।