Balurghat News: এলোপাথাড়ি চলছিল লাঠি, ঘরে ঢুকে নাবালিকার সঙ্গে ‘ঘৃণ্য আচরণ’ আবগারি দফতরের কর্মীদের

Balurghat News: গ্রামবাসীরা জানাচ্ছেন, শুক্রবার আবগারি দফতরের কর্মীরা এলাকায় অভিযান চালায়। গ্রামবাসীদের সঙ্গে কথা বলার আগেই, একাধিক বাড়িঘর ভাঙচুর করা হয় বলে অভিযোগ।

Balurghat News: এলোপাথাড়ি চলছিল লাঠি, ঘরে ঢুকে নাবালিকার সঙ্গে 'ঘৃণ্য আচরণ' আবগারি দফতরের কর্মীদের
বালুরঘাটে বিক্ষোভ দেখাচ্ছেন গ্রামবাসীরা (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 26, 2022 | 3:58 PM

দক্ষিণ দিনাজপুর: অর্তকিতে অভিযান চালিয়েছিলেন উর্দিধারীরা। লাঠি হাতে চালিয়েছিলেন বেপরোয়া ভাঙচুর। সামনে পড়েছিলেন বছর তেরোর এক নাবালিকাও। লাঠি আঘাত পড়ে তার পায়ে। পায়ের হাড় ভেঙে দুটুকরো! আবগারি দফতরের কর্মীদের বিরুদ্ধে বাড়িঘর ভাঙচুরের পাশাপাশি এক নাবালিকার পা ভেঙে ফেলার অভিযোগ উঠল। ঘটনাকে ঘিরে উত্তপ্ত দক্ষিণ দিনাজপুরের তপনের মদনাহার এলাকায়। প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। বন্ধ যান চলাচল।

গ্রামবাসীরা জানাচ্ছেন, শুক্রবার আবগারি দফতরের কর্মীরা এলাকায় অভিযান চালায়। গ্রামবাসীদের সঙ্গে কথা বলার আগেই, একাধিক বাড়িঘর ভাঙচুর করা হয় বলে অভিযোগ। গ্রামবাসীরা জানাচ্ছেন, একটি বাড়ির ভিতরেই ছিল তেরো বছরের ওই নাবালিকা। পুলিশ ভাঙচুরের সময়ে বেপরোয়াভাবে লাঠি চালাচ্ছিল। সে সময় লাঠির আঘাত পড়ে তার পায়ে।

যন্ত্রণায় কাতরাতে থাকে ওই নাবালিকা। পরে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হলে জানা যায়, নাবালিকার পা ভেঙে গিয়েছে। এমনটাই বক্তব্য গ্রামবাসীদের।  শনিবার সকালে এই অভিযোগে সরগরম হয়ে ওঠে এলাকা। রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন গ্রামবাসীরা। ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। বন্ধ হয়ে যায় তপন লস্করহাট রুটের যানচলাচল। এদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় তপন থানার আইসি-সহ বিশাল বাহিনী। সকাল সাড়ে দশটা থেকে পথ অবরোধ শুরু হয়। যা দুপুর আড়াইটা পর্যন্ত চলে। যদিও এনিয়ে আবগারি দফতরের কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি। অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ এখনও মোতায়েন রয়েছে।

এক মহিলা গ্রামবাসী বলেন, “আবগারি দফতরের কর্মীরা এসে ভাঙচুর চালিয়েছে। আমাদের একটা বাচ্চা মেয়েকে পিটিয়ে মেরেছে। আরও দু-চারজনকে মেরেছে। আমরা বিচার চাই।”

আরও পড়ুন: Budge Budge Crime: টাকা উড়িয়েছেন ভুরি ভুরি, ঝগড়াও করেছেন বউয়ের সঙ্গে! ফোন না ধরায় প্রেমিকাকে অদ্ভূত শিক্ষা দিলেন যুবক

আরও পড়ুন: Anis Khan Death: ওই রাতে আমতা থানায় কর্তব্যরত ওসি-সহ সব পুলিশকে জেরা ভবানী ভবনে