ভোটের কাজে পুরসভার জঞ্জালের গাড়ি কেন, নালিশ জানাতে মহকুমাশাসকের দফতরে ছুটল বিজেপি

ভোট (West Bengal Election) ঘোষণা হতেই টক্কর শুরু রাজনৈতিক দলগুলির মধ্যে। কেউ কাউকে এক চুলও জায়গা ছাড়তে নারাজ।

ভোটের কাজে পুরসভার জঞ্জালের গাড়ি কেন, নালিশ জানাতে মহকুমাশাসকের দফতরে ছুটল বিজেপি
ময়লা ফেলার ট্রলিতে দেওয়াল লিখনের চুন, তুলি।
Follow Us:
| Updated on: Mar 01, 2021 | 4:35 PM

বালুরঘাট: নির্বাচনী (West Bengal Assembly Election) বিধি বলবৎ হতে না হতেই নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগে জড়াল তৃণমূল (Trinamool Congress)। সরকারি জিনিস ব্যবহার করে নির্বাচনী প্রচার করছে বলে অভিযোগ তাদের বিরুদ্ধে। দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটের ঘটনা। বিষয়টি নিয়ে বিজেপি ইতিমধ্যেই বালুরঘাট বিধানসভার রিটার্নিং অফিসার তথা বালুরঘাটের মহকুমাশাসককে অভিযোগও জানিয়েছে।

বিজেপির অভিযোগ, নির্বাচনী প্রচারে দেওয়াল লিখনের কাজে বালুরঘাট পুরসভার জঞ্জাল সাফাইয়ের ট্রলি ব্যবহার করছে তৃণমূল। সরকারি সরঞ্জাম ব্যবহার করে দেওয়াল চুনকাম করছে বলেও অভিযোগ তুলেছে তারা। বিজেপির বালুরঘাট শহর মণ্ডল সভাপতি সুমন বর্মন জানান, ভোট ঘোষণার পর এ ধরনের কাজ নির্বাচনী বিধি ভঙ্গের সামিল।

যদিও তৃণমূল রাজ্য সহ সভাপতি শঙ্কর চক্রবর্তীর কথায়, “কারও মূল ইস্যুগুলো যখন উল্লেখ করার মতো থাকে না, তখন এই ধরনের ছোট ঘটনা নিয়ে বাজার গরম করার চেষ্টা করে। বিজেপিও তাই করছে। ট্রলিটা হয়তো সেখানে ছিল। তার উপরে চুনের বস্তা রাখা হয়েছিল।”

এদিকে এই ঘটনায় দোটানায় পড়েছে বালুরঘাট পুরসভা। প্রশাসক বোর্ডের চেয়ারপার্সন হরিপদ সাহা জানান, কেউ হয়তো পুরসভাকে না জানিয়ে এরকম কাজ করেছে। বালুরঘাট পুরসভা এ ধরনের কাজের সঙ্গে যুক্ত নয়।

বঙ্গযুদ্ধ ২০২১: সব খবর পড়ুন এখানে