CM Mamata Banerjee: মহিলারা হামলা করেননি, NIA হামলা করেছে: মমতা

CM Mamata Banerjee:মমতা: আমরা চাই বিজেপি চলে যাক, বিজেপি চলে যাক, বিজেপি চলে যাক। তৃণমূল যত বেশি শক্তিশালী হবে। ইন্ডিয়া শক্তিশালী হবে। আমরা চাই বিজেপি বিদায় নিক। মোদীর গ্যারান্টি। এনআরসি করে উচ্ছেদ করো। আমরা করতে দেব না। স্বাধীনতা আন্দোলনের সময় কোথায় ছিল? তৃণমূল একলা লড়ে। সিপিএম-কংগ্রেস-বিজেপি একসঙ্গে লড়ে। ক্যা করবেন না। 

CM Mamata Banerjee: মহিলারা হামলা করেননি, NIA হামলা করেছে: মমতা
মমতা বন্দ্যোপাধ্যায়Image Credit source: Facebook
Follow Us:
| Updated on: Apr 06, 2024 | 1:38 PM

উত্তরবঙ্গে রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল প্রার্থী বিপ্লব মিত্রর সমর্থনে তপনে জনসভা মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রীর বক্তব্য একনজরে…

  1. মমতা: আজ সন্দেশখালি নিয়ে বলেছে। ওইখানে জমি নিয়ে গন্ডোগোল হয়েছিল। আমাদের পুলিশ গ্রেফতার করেছে। সব জায়গা ফিরিয়েছে। এমনকী, যে মহিলাকে প্রার্থী করেছে, তিনি নাকি কিছু পাননা। স্বাস্থ্যসাথী পান, লক্ষ্মীর ভাণ্ডারও পান। আমি খুশি পাচ্ছেন। একবার স্বীকার করুন। বাংলাকে দুর্নীতিবাজ বলার আগে এজি রিপোর্ট প্রকাশ করুন। ৮৫ লক্ষ দুর্নীতি হয়েছে। কোনও বাড়িতে মায়ের পাঁচটা ছেলে থাকলে একটা দুষ্টু, একটা মিষ্টি হতে পারে। তা বলে সকলে খারাপ বলার কারণ নেই।
  2. মমতা: আমি নিজের কথা কখনও বলি না। ওরা বলছে তোমাদের সুস্বাস্থ্য কেন্দ্রের টাকা দেব না। আমি বললাম কেন? বলল গেরুয়া রঙ করবে। আমি বললাম করতে হবে না। গেরুয়া রঙ সাধুরা পরবেন। মন্দিরে থাকবে। বলেছে রেশনের ব্যাগে মোদীর ছবি দিতে হবে। বলেছি দেব না। আমরা টাকা দেব। তোমার ভিক্ষা চাই না।
  3. মমতা:বলছে দুর্নীতি হয়েছে।আমি কালকেই চ্যালেঞ্জ করেছিলাম। আপনাদের ১৩৩টা টিম এখানে পাঠিয়েছিলেন। সব দেখে গেছে। সার্টিফাই করে গেছে। ১১ লক্ষ বাড়ির কেস আপনারা চেয়েছেন। আমরা পাঠিয়েছি। এরপর চিঠি লিখে বলেছে আপনার বাড়ির চাই, আপনি বিজেপির কলসেন্টারে অ্যাপ্লাই করবেন। খবরদার করবেন না। ওই ১১ লক্ষ বাড়ি আমরা করে দেব। এই বাড়ি হলে আজকে মানুষগুলোকে রাস্তায় থাকতে হত না।
  4. মমতা: পাঁচ হাজার বাড়ি তৈরির জন্য আমরা নির্বাচন কমিশনের ক্লিয়ারেন্স চেয়েছি।অপেক্ষা করছে। মোদীবাবু আসবেন, বলবেন, তারপর ক্লিয়ার করবেন। আরে লোকগুলো যে মাটিতে পড়ে আছে। টাকা তো মোদীবাবু দেবেন না, আমরা দেব।
  5. মমতা: ওরা বলছে দুর্নীতি হয়েছে। তাই টাকা দিচ্ছি না। সুকান্তবাবুকে ভোট দেওয়ার আগে চ্যালেঞ্জ করছি, আপনি আর গদ্দার বললেননি? বাংলাকে ১০০ দিনের কাজের টাকা দেওয়া যাবে না? বাংলার বাড়ি দেওয়া যাবে না? রাস্তা দেওয়া যাবে না? আপনারা বাংলার গদ্দার। আপনারা উত্তরবঙ্গকেও ভালবাসেন না। দেখলেন তো জলপাইগুড়িতে দুর্যোগ হল। আমি মধ্যরাতে ছুটে গেলাম। যা যা দেওয়ার সব দিয়েছি। চারদিন আগে আমরা কমিশনকে পাঠিয়ে দিয়েছি। ভোট না থাকলে ত্রাণ দেওয়া আমার এক সেকেন্ডে করে দিতাম।
  6. মমতা: পেনশন বন্ধ করেছে কেন্দ্র। অথচ আমরা গতমাসে ২৮ লক্ষ বার্ধক্য ভাতা দিয়েছি।
  7. মমতা: এবার থেকে পরিযায়ী শ্রমিকদের আলাদা স্বাস্থ্যসাথীর কার্ড দেওয়া হবে।
  8. মমতা: ক্ষমতা থাকলে লড়াই করে জেত। আমার বুথ কর্মী, এজেন্টদের গ্রেফতার করবে না। হেমন্ত সোরেন থেকে পাবলিক নেতাদের গ্রেফতার করবে না। আর আপনাদের এখানে কুশান্তবাবু, গদ্দার যা বলবে তাই করতে হবে। আজ ডিফেন্সের স্কুল গুলো আরএসএসকে। আমি জেনারেলি বলি না। পড়ুয়ারা কী শিখবে?
  9. মমতা: বিজেপির প্ল্যান নম্বর ওয়ান–যাঁরা পাহাড়া দেবে তাঁদের টাকা দিয়ে কিনে নেওয়া, দুই কিছু খাওয়ানোর নামে ঘুম পাড়িয়ে দেওয়া, তিন–লোডসেডিং করে বাক্স দখল করা। এমন কাউকে পাহাড়ায় রাখবেন না যাঁরা বিশ্বস্ত নয়।
  10. মমতা: তৃণমূলের সব বুথ প্রেসিডেন্টকে গ্রেফতার করতে হবে। তৃণমূলের সব এজেন্টদের গ্রেফতার করতে হবে। আমরা বিজেপির নির্বাচন কমিশন চাই না। আমরা চাই নির্বাচন কমিশন নিরপেক্ষ কাজ করুক। রাজ্যের অফিসারদের পরিবর্তন হবে, অত্যাচারী ইডি-সিবিআইদের কেন পরিবর্তন হবে না? যত দোষ রাজ্যের বেলায়? সব কিছু করবে রাজ্য পুলিশ আর ভোটের সময় চলে আসছে বিএসএফ, সিআইএসএফ? আর গুলি চালাবে? আগেরবার ভোটের সময় শুনেছিলাম বিএসএফ লাইন করাচ্ছিল। এটা ওদের কাজ নয়। ভোট হওয়ার পর ভাল করে পাহাড়া দিতে হবে।
  11. মমতা: আমি বাংলায় আছি বলে বিজেপি-র খুব রাগ। তৃণমূলকে হারানো উদ্দেশ্য। কেন্দ্রীয় এজেন্সিকে কাজে লাগায়। একটা এনআইএ বালিশে কত কিলো থাকে? আমি হেমতাবাদ থেকে বেরচ্ছিলাম। যা এনআইএ-সিবিআই-বলে দেয় সাংবাদিকরাও সেইটাই বলে। আমায় প্রশ্ন করছে, কালকেও ভূপতিনগরে হামলা হয়েছে। হামলা মহিলারা করেননি, এনআইএ হামলা করেছে। গদ্দার জানে হারবে। তাই কোথায় একটা চকোলেট বোম পড়েছিল ২০২২ সালে আর মধ্যরাতে যদি মহিলার বাড়িতে গিয়ে অত্যাচার করে  তাহলে মেয়েরা কী করবে? শাখা-বালা পরে বসে থাকবে? না মাথায় ওড়না দিয়ে বসে থাকবে? নিজেদের সম্মান রক্ষা করবে না? তুমি বাড়ি
  12. মমতা: আমরা চাই বিজেপি চলে যাক, বিজেপি চলে যাক, বিজেপি চলে যাক। তৃণমূল যত বেশি শক্তিশালী হবে। ইন্ডিয়া শক্তিশালী হবে। আমরা চাই বিজেপি বিদায় নিক। মোদীর গ্যারান্টি। এনআরসি করে উচ্ছেদ করো। আমরা করতে দেব না। স্বাধীনতা আন্দোলনের সময় কোথায় ছিল? তৃণমূল একলা লড়ে। সিপিএম-কংগ্রেস-বিজেপি একসঙ্গে লড়ে। ক্যা করবেন না।
  13. মমতা: এখানে জলের অসুবিধা হয়। আপনারা যাকে ভোট দিয়েছিলেন সুকান্তবাবু। তিনি একবারও বলেছেন আত্রেয়ী নদীতে বাঁধ দেওয়া হল? কেন বালুরঘাটের মানুষ জল পায় না? গঙ্গা ভাঙন নিয়ে বলেছেন?