Mithun Chakrabarty: একুশের ভোটে যা হল! মিঠুন আর ‘এক ছোবলে ছবি’ বলছেন না…

Mithun Chakrabarty: শুক্রবার দক্ষিণ দিনাজপুর জেলার তপনে জনসভা করেন মিঠুন চক্রবর্তী। বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারের সমর্থনে সেই সভা থেকে মিঠুনকে বলতে শোনা গেল, 'আমি জলঢোঁরা নই, বেলেবোড়াও নই। আমি সেই সাপ, যে ছোটো ছোটো ইদুর খুঁজে বেড়াচ্ছে।'

Mithun Chakrabarty: একুশের ভোটে যা হল! মিঠুন আর 'এক ছোবলে ছবি' বলছেন না...
প্রচারে মিঠুন চক্রবর্তী।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 19, 2024 | 10:18 PM

দক্ষিণ দিনাজপুর: একুশের ভোটের আগে মারকাটারি সংলাপ বলেই ‘ফেঁসেছিলেন’ মিঠুন চক্রবর্তী। নিজের সিনেমার ডায়লগ বলে আইনি জটিলতায় জড়াতে হয়েছিল। মামলা মোকদ্দমায় সে এক অশান্তিই বটে! সে কারণেই বোধহয় এবার ‘মহাগুরু’ তাঁর ভোটপ্রচারের স্ট্র্যাটেজিতে কিছুটা বদল এনেছেন। মানে, সেই জলঢোঁরা-বেলেবোড়ার কথা বললেও ‘এক ছোবলে ছবি’র কথা আর বললেন না। নিজের জনপ্রিয় ডায়লগ নিজেই বদলে নিলেন মিঠুন। শুধু তাই নয়, ঘুরিয়ে দিলেন ‘মারব এখানে লাশ পড়বে শ্মশানে’ ডায়লগও।

শুক্রবার দক্ষিণ দিনাজপুর জেলার তপনে জনসভা করেন মিঠুন চক্রবর্তী। বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারের সমর্থনে সেই সভা থেকে মিঠুনকে বলতে শোনা গেল, ‘আমি জলঢোঁরা নই, বেলেবোড়াও নই। আমি সেই সাপ, যে ছোটো ছোটো ইদুর খুঁজে বেড়াচ্ছে।’

পাশাপাশি মিঠুন বলেন, ‘চিমটি কাটব এখানে, লাল পিঁপড়ে জ্বলবে এখানে সেখানে। নাম তুফান। বছরে এক আধবার আসি। তবে এবার বার বার আসব। আপনাদের জন্য আসব।’ তবে এদিন মিঠুনকে দেখতে বহু মানুষ ভিড় জমান। দ্বিতীয় দফায় বালুরঘাট লোকসভা কেন্দ্রে ভোট। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নির্বাচনী কেন্দ্র এটি। তাঁরই প্রচারে এদিন আসেন মিঠুন।

এই খবরটিও পড়ুন

প্রসঙ্গত, ২০২১ সালে এই সিনেমার ডায়লগকে ‘হেট স্পিচ’ বলে অভিযোগ তুলে কলকাতার মানিকতলা থানায় অভিযোগ দায়ের হয়। হিংসা ছড়ানো, শান্তি নষ্ট করার চেষ্টার মতো একাধিক অভিযোগ আনা হয় মিঠুনের বিরুদ্ধে। মিঠুনকেও পাল্টা ছুটতে হয় এফআইআর খারিজ করানোর আর্জি নিয়ে। তা খারিজ হয় বটে। তবে মাঝের পর্বে বেশ টানাপোড়েন চলে। অনেকে মনে করছেন, সে কারণেই বোধহয় এবার নিজের সংলাপেই বদল আনছেন তিনি।