করোনা আক্রান্তদের পাশে সৌরভ গঙ্গোপাধ্যায়

বালুরঘাট: করোনা আক্রান্তদের চিকিৎসার জন্য বালুরঘাটের পাশে দাঁড়ালেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। বালুরঘাটের মানুষের চিকিৎসার জন্যে দুটি অক্সিজেন কনসেনট্রেটর পাঠালেন বিসিসিআইয়ের প্রেসিডেন্ট। বালুরঘাটের নাগরিক সমাজকে নিয়ে তৈরি ‘সৌরভ গাঙ্গুলি ফাউন্ডেশন’ নামে একটি সংস্থার হাতে ওই কনসেনট্রেটরগুলি তুলে দেন সৌরভ। শুক্রবার গভীর রাতে অক্সিজেন কনসেনট্রেটর দুটি বালুরঘাটে এসে পৌঁছয়। মূলত করোনা আক্রান্তের চিকিৎসার […]

করোনা আক্রান্তদের পাশে সৌরভ গঙ্গোপাধ্যায়
বালুরঘাটে দুটি অক্সিজেন কনসেনট্রেটর পাঠালেন সৌরভ
Follow Us:
| Updated on: May 29, 2021 | 6:15 PM

বালুরঘাট: করোনা আক্রান্তদের চিকিৎসার জন্য বালুরঘাটের পাশে দাঁড়ালেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। বালুরঘাটের মানুষের চিকিৎসার জন্যে দুটি অক্সিজেন কনসেনট্রেটর পাঠালেন বিসিসিআইয়ের প্রেসিডেন্ট। বালুরঘাটের নাগরিক সমাজকে নিয়ে তৈরি ‘সৌরভ গাঙ্গুলি ফাউন্ডেশন’ নামে একটি সংস্থার হাতে ওই কনসেনট্রেটরগুলি তুলে দেন সৌরভ।

শুক্রবার গভীর রাতে অক্সিজেন কনসেনট্রেটর দুটি বালুরঘাটে এসে পৌঁছয়। মূলত করোনা আক্রান্তের চিকিৎসার জন্য এই অক্সিজেন কনসেনট্রেটর দুটি ব্যবহার করা হবে। পাশাপাশি বালুরঘাটের ‘সৌরভ গাঙ্গুলি ফাউন্ডেশন’-এর সঙ্গে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে সেভেন ইলেভেন নামে একটি সংস্থাও।

এই সংস্থার পক্ষ থেকে দুটি অক্সিজেন সিলিন্ডার ও একটি অ্যাম্বুলেন্স দেওয়া হয়েছে। অক্সিজেন সিলিন্ডার থেকে অ্যাম্বুলেন্স ও অক্সিজেন কনসেনট্রেটর কীভাবে করোনা রোগীদের চিকিৎসায় ব্যবহার করা হবে তা নিয়ে রবিবার বৈঠকের ডাক দিয়েছে ‘সৌরভ গাঙ্গুলি ফাউন্ডেশন’-এর সদস্যরা। করোনা আক্রান্তদের চিকিৎসায় আগামী দিনে আরও অক্সিজেন কনসেনট্রেটর পাঠাতে পারেন মহারাজ বলে জানান সিএবি’র অ্যাপেক্স কাউন্সিলের সদস্য তথা দক্ষিণ দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন সম্পাদক গৌতম গোস্বামী।

প্রসঙ্গত, করোনা মোকাবিলায় গতবছর বালুরঘাটে তৈরি করা হয় ‘সৌরভ গাঙ্গুলি ফাউন্ডেশন’। যেখানে সবরকম ভাবে সৌরভ সহযোগিতার হাত বাড়িয়ে দেন। এবারও করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য দুটি অক্সিজেন কনসেনট্রেটর পাঠালেন তিনি। জেলার করোনা আক্রান্তের চিকিৎসার জন্য মহারাজের পাঠানো দুটি অক্সিজেন কনসেনট্রেটর পেয়ে খুশি দক্ষিণ দিনাজপুরবাসী।