Suicide in South Dinajpur: ভিডিয়ো কলে বারবার একই অনুরোধ করেছিলেন আন্নু, কানেও তোলেননি সম্রাট, তারপরই ভয়ঙ্কর পরিণতি

Suicide in South Dinajpur: নীচু বংশের মেয়ে বলে ঘরে তুলতে চায়নি প্রেমিকের পরিবার। ঘটনার পর থেকেই পলাতক প্রেমিক।

Suicide in South Dinajpur: ভিডিয়ো কলে বারবার একই অনুরোধ করেছিলেন আন্নু, কানেও তোলেননি সম্রাট, তারপরই ভয়ঙ্কর পরিণতি
ভিডিয়ো কলের পরই আত্মঘাতী প্রেমিকা
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2022 | 6:12 PM

গঙ্গারামপুর: নীচু বংশের মেয়ে। তাই ছেলের প্রেমিকাকে মেনে নেয়নি প্রেমিকের পরিবার। আর পরিবারের অবাধ্য হননি প্রেমিকও। প্রেমিকার কাকুতি মিনতিতেও গলেনি বরফ৷ অবশেষে প্রেমিককে ভিডিয়ো কল করে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন প্রেমিকা। মৃতার নাম আন্নু পারভিন (১৯)। বাড়ি দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার দমদমা গ্রাম পঞ্চায়েতের নাড়ই এলাকায়। গত শনিবার বিকেলে বাড়িতে কেউ না থাকার সুযোগে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন ওই যুবতী। আত্মঘাতীর খবর পেয়ে গঙ্গারামপুর থানার পুলিশ দেহ উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠায়। এ দিকে বিষয়টি জানাজানি হতেই রবিবার মৃতার পরিবারের তরফ থেকে গঙ্গারামপুর থানায় আত্মহত্যায় প্ররোচণা দেওয়ার অভিযোগ দায়ের করা হয়েছে অভিযুক্ত প্রেমিক সহ মোট তিন জনের বিরুদ্ধে। এই ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত যুবক সম্রাট মণ্ডল।

জানা গিয়েছে, আন্নু গঙ্গারামপুর কলেজে তৃতীয় বর্ষের ছাত্রী। গঙ্গারামপুরের অশোকগ্রাম বিষ্টপুর এলাকার সম্রাট মণ্ডলের সঙ্গে প্রায় বছর দুয়েক আগে থেকে আন্নু পারভিনের সম্পর্ক রয়েছে। কিছুদিন আগে তাঁদের সম্পর্কের কথা জানতে পারে দুই পরিবার। আর এরপরই তাঁদের প্রেমের ভাঙন শুরু হয়। স্থানীয় সূত্রে জানা যায়, আন্নুর পরিবার নীচু বংশের হওয়ার জন্য তাঁদের সম্পর্ক মেনে নেয়নি কেউ। এমনকি কিছু দিন আগে বিয়ের প্রস্তাব নিয়ে মেয়ের পরিবারের সদস্যরা ছেলের বাড়ি গিয়েছিলেন। অভিযোগ, সেই সময় ছেলের পরিবারের তরফ থেকে মেয়ের বাড়ির সদস্যদের নীচু বংশের বলে অপমান করা হয়। এ দিকে পরিবারের সিদ্ধান্তকেই মান্যতা দেন সম্রাটও। বেশ কিছু দিন ধরেই সম্রাট ও আন্নুর সম্পর্কের অবনতি হতে থাকে। এ নিয়ে দু’জনের মধ্যে মাঝেমধ্যেই বচসাও হত বলে জানিয়েছেন তাঁদের ঘনিষ্ঠরা।

কিন্তু শনিবার চরম সিদ্ধান্ত নিয়ে নেন আন্নু। ভিডিয়ো কল করে ওই যুবতী সম্রাটকে বিয়ে করার কথা বলেন। বিয়ে না করলে তিনি আত্মঘাতী হবেন বলেও দাবি করতে থাকেন। তাতে আমল দেননি সম্রাট। বিয়ে করা সম্ভব নয় বলে সাফ জানান তিনি। এরপরেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন আন্নু। রাতে বিষয়টি জানাজানি হতেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পরে রবিবার গঙ্গারামপুর থানায় সম্রাট মণ্ডল সহ মোট তিন জনের নামে অভিযোগ দায়ের করে মৃতার পরিবার।

এ বিষয়ে মৃতের আত্মীয় করিম মিয়া জানান, ছেলের বাড়ি তরফ থেকে জানানো হয়েছিল তাঁরা নীচু বংশের। সে জন্য তাঁদের মেয়ের সঙ্গে ছেলের বিয়ে দেওয়া সম্ভব নয়। কেন দেখেশুনে প্রেমের সম্পর্কে জড়ালেন সম্রাট, সেই প্রশ্নই তুলেছেন করিম। তাঁর দাবি, মৃত্যুটা আটকাতে পারতেন সম্রাট, কিন্তু তিনি তা করেননি, বরং মেয়েকে আত্মঘাতী হওয়ার জন্য প্ররোচনা দেন। ভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তিনি। গঙ্গারামপুর থানার পুলিশ জানিয়েছে, পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে।