Balurghat: ডিজিটাল সেবাকেন্দ্রে চলছিল অন্য ‘ব্যবসা’, হাতেনাতে ধরল পুলিশ

South Dinajpur: বৃহস্পতিবার সকালে দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারি থানার বুনিয়াদপুর শহরের কলেজ মোড় থেকে তিনজনকে গ্রেফতার করা হয়। ধৃতদের নাম দীপঙ্কর দাস, দীপু রায় ও ভাস্কর দেবশর্মা। ধৃতদের কাছে থেকে দু'টি ল্যাপটপ, একটি স্ক্যানার ও একটি প্রিন্টার উদ্ধার করা হয়েছে।

Balurghat: ডিজিটাল সেবাকেন্দ্রে চলছিল অন্য 'ব্যবসা', হাতেনাতে ধরল পুলিশ
গঙ্গাপুর মহকুমা আদালত। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 22, 2024 | 8:41 PM

বালুরঘাট: জাল ভোটার কার্ড চক্র ধরা পড়ল পুলিশের হাতে। গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালায় দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশ। জাল ভোটার কার্ড তৈরির চক্রের তিনজনকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার সকালে দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারি থানার বুনিয়াদপুর শহরের কলেজ মোড় থেকে তিনজনকে গ্রেফতার করা হয়। ধৃতদের নাম দীপঙ্কর দাস, দীপু রায় ও ভাস্কর দেবশর্মা। ধৃতদের কাছে থেকে দু’টি ল্যাপটপ, একটি স্ক্যানার ও একটি প্রিন্টার উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার ধৃতদের গঙ্গারামপুর মহকুমা আদালতে তোলা হয়। ধৃতদের চারদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

জেলা পুলিশ সুপার চিন্ময় মিত্তল জানান, গোপন সূত্রে তাঁরা খবর পান। এরপরই অভিযানে নেমে তিনজনকে গ্রেফতার করা হয়। এই ঘটনায় আর কেউ যুক্ত কি না তা খতিয়ে দেখা হবে।

এ প্রসঙ্গে গঙ্গারামপুর মহকুমা আদালতের সরকারি আইনজীবী শিবাজী সিংহ বলেন, “ধৃত তিনজনের বিরুদ্ধে অভিযোগ, বিভিন্ন লোকের ভোটার কার্ড, আধার কার্ড নিয়ে জাল করছিল। ডিজিটাল সেবাকেন্দ্র বা এরকম কিছু একটা নাম দিয়েছিল। পুলিশ সাতদিনের হেফাজত চেয়েছিল। আদালত উভয়পক্ষের সওয়াল জবাব শুনে চারদিনের পুলিশ হেফাজত দিয়েছে।”