Beaten: চোরাই টোটো বিক্রির চেষ্টা, আটকে রেখে বেধড়ক মার দুই যুবককে

Balurghat: ত্রিমোহিনীতে দুই যুবক এসে টোটো বিক্রি করার চেষ্টা করায় এলাকাবাসীর মনে হয় এটি চোরাই টোটো হবে। বেঁধে ফেলে ওই দুই যুবককে। স্থানীয় সূত্রে খবর, ওই দুই যুবক স্বীকারও করেন টোটোটি চোরাই।

Beaten: চোরাই টোটো বিক্রির চেষ্টা, আটকে রেখে বেধড়ক মার দুই যুবককে
চোর সন্দেহে গণপ্রহার।
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2023 | 2:05 PM

হিলি: চুরি করা টোটো বিক্রি করার চেষ্টার অভিযোগ ঘিরে উত্তেজনা ছড়াল দক্ষিণ দিনাজপুরের হিলি এলাকায়। সন্দেহের বশে দুই যুবককে বেধড়ক মারধরও করা হয়। উত্তেজিত বেধড়ক মারধর করার পর পুলিশের হাতে তুলে দেয় তাঁদের। হিলি থানা এলাকার এই ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়ায় এলাকায়। থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে ওই দুই যুবককে জনতার হাত থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। বালুরঘাট থানা এলাকার বাসিন্দা তাঁরা। এই ঘটনায় হিলি থানায় টোটোর মালিক লিখিত অভিযোগও দায়ের করেন। একইসঙ্গে ঘটনার তদন্ত শুরু করেছে হিলি ও বালুরঘাট থানার পুলিশ।

অভিযোগ, শনিবার সকালে বালুরঘাট থেকে একটি চোরাই টোটো এনে ত্রিমোহিনী এলাকায় বিক্রি করার চেষ্টা করেন দুই যুবক। অভিযোগ, ১৫ হাজার টাকায় ওই টোটো বিক্রি করতে চাইছিলেন তাঁরা। এদিকে শুক্রবারই ত্রিমোহিনী থেকে একটি টোটো চুরি হয়ে যায়। এলাকার লোকজনের অভিযোগ, শুধু গতকালই নয়, গত বেশ কিছুদিন ধরে হিলিতে টোটো চুরির ঘটনা ঘটছে।

এরইমধ্যে ত্রিমোহিনীতে দুই যুবক এসে টোটো বিক্রি করার চেষ্টা করায় এলাকাবাসীর মনে হয় এটি চোরাই টোটো হবে। বেঁধে ফেলে ওই দুই যুবককে। স্থানীয় সূত্রে খবর, ওই দুই যুবক স্বীকারও করেন টোটোটি চোরাই। তবে ত্রিমোহিনী থেকে চুরি যাওয়া টোটো এটি নয় বলেও জানান তাঁরা। বালুরঘাট থেকে টোটোটি চুরি করে এদিন বিক্রি করতে এসেছিল বলেও দাবি করেন বলে সূত্রের খবর। এদিকে চোরকে বেঁধে রেখে মারধর করার খবর পেয়ে ঘটনাস্থলে আসে স্থানীয় ভিলেজ পুলিশ গোপাল মাহাতো। তিনিই খবর দেন হিলি থানায়। পরে হিলি থানার পুলিশ এসে দু’জনকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। হিলি থানার তরফে জানানো হয়েছে, বালুরঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। দু’জনকে বালুরঘাট থানার হাতে তুলে দেওয়া হবে।