Death at Rail Line: ভিনরাজ্যে স্বামী, ডাক্তার দেখানোর নাম করে বেরিয়ে ‘নিখোঁজ’ গৃহবধূ, তারপর…

Death at Rail Line: জানা গিয়েছে, ওই মহিলার স্বামী ১০-১২ দিন আগে কর্মসূত্রে ভিনরাজ্যে যান। আর বৃহস্পতিবার দুপুরে ডাক্তার দেখানোর নাম করে বাড়ি থেকে বের হন ওই মহিলা।

Death at Rail Line: ভিনরাজ্যে স্বামী, ডাক্তার দেখানোর নাম করে বেরিয়ে 'নিখোঁজ' গৃহবধূ, তারপর...
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jun 02, 2023 | 6:48 PM

বালুরঘাট: স্বামী বাড়িতে নেই ১০-১২ দিন হল। বছর ২৮-এর গৃহবধূ বাড়ি থেকে বেরিয়েছিলেন একাই। চিকিৎসার জন্য ডাক্তারের কাছে যাওয়ার কথা বলে বেরিয়েছিলেন তিনি। তারপর আর বাড়ি ফেরেননি। ফোনের পর ফোন করতে থাকেন আত্মীয়রা। কোনও খোঁজ না পেয়ে শুরু হয় খোঁজাখুঁজি। কয়েক ঘণ্টা পর সেই বধূর দেহ মিলল রেল লাইনে। ট্রেনে কাটা সেই দেহ দেখে শনাক্ত করতেই বেগ পেতে হয় আত্মীয়দের। দক্ষিণ দিনাজপুর জেলার কুমারগঞ্জ ব্লকের তুলটে এলাকার ঘটনা।

মৃতার নাম তাজরিনা বিবি(২৮)। বৃহস্পতিবার রাতেই পুলিশ দেহ উদ্ধার করে। শুক্রবার দুপুরে দেহ ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ সূত্রে খবর, গৌড় লিঙ্ক ট্রেনে কাটা পড়ে মৃত্যু হয়েছে ওই মহিলার। আত্মহত্যা নাকি নিছক দুর্ঘটনা, তা খতিয়ে দেখছে বালুরঘাট জিআরপি।

জানা গিয়েছে, ওই মহিলার স্বামী ১০-১২ দিন আগে কর্মসূত্রে ভিনরাজ্যে যান। আর বৃহস্পতিবার দুপুরে ডাক্তার দেখানোর নাম করে বাড়ি থেকে বের হন ওই মহিলা। এরপর বিকেল থেকে তাঁর সঙ্গে আর যোগাযোগ করা যায়নি। মোবাইল সুইচ অফ ছিল। পরিবারের তরফে খোঁজাখুঁজি করা হয় আশপাশের এলাকায়। মৃতার আত্মীয় আনারুল মণ্ডল জানান, বৃহস্পতিবার রাতে তাঁরা জানতে পারেন, রেল লাইনে পড়ে রয়েছে একটি দেহ। তাঁদের সন্দেহ হওয়ায় ছুটে যান ঘটনাস্থলে। বালুরঘাটের দুর্লভপুর এলাকার রেল লাইন থেকে ওই গৃহবধূর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয়।

এই বিষয়ে, বালুরঘাট জিআরপি থানার ওসি দিলীপ মাহাতো বলেন, “দুর্লভপুর এলাকায় অজ্ঞাত পরিচয় এক মহিলার রেললাইনে মৃত্যুর বিষয়টি নজরে আসে। পরে তাঁর নাম-পরিচয় জানা গিয়েছে। মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে।”