ভোটের ফল প্রকাশের আগের রাত, শিলিগুড়িতে বন্দুক ও গুলি-সহ ধৃত কলকাতার যুবক

ব্রাউন সুগার কেনার জন্য সে কলকাতা থেকে শিলিগুড়ি! ভোটের আগের রাতে গ্রেফতার যুবক।

ভোটের ফল প্রকাশের আগের রাত, শিলিগুড়িতে বন্দুক ও গুলি-সহ ধৃত কলকাতার যুবক
নিজস্ব চিত্র

শিলিগুড়ি: রাত পেরলেই একুশের বিধানসভা ভোটের (West Bengal Assembly Election 2021) ফলপ্রকাশ। তার আগেই আগ্নেয়াস্ত্র ও বিস্ফোরক উদ্ধার হচ্ছে বিভিন্ন এলাকায়। আর এদিনই আধুনিক আগ্নেয়াস্ত্র ও কার্তুজ শিলিগুড়িতে গ্রেফতার হল কলকাতার এক যুবক। পুলিশ সূত্রে খবর, কলকাতার এন্টালি এলাকার বাসিন্দা ধৃত যুবকের নাম রাহুল সাউ।

এদিন গোপন সূত্রে খবর পেয়ে চম্পাসারি মোড়ে অভিযান চালায় শিলিগুড়ি পুলিশ। সেখানেই আগ্নেয়াস্ত্র-সহ হাতেনাতে গ্রেফতার করা হয় যুবককে। তার কাছ থেকে উদ্ধার হয় একটি সাত এমএম ইম্প্রোভাইজড বন্দুক। পাওয়া যায় ২টি ম্যাগাজিন এবং ১১ রাউন্ড কার্তুজ। কিন্তু ভোটের ফল প্রকাশের আগের দিন কী উদ্দেশে শিলিগুড়ি যাচ্ছিল ওই যুবক?

আরও পড়ুন: ফের অনুব্রত গড়ে উদ্ধার ড্রাম ভর্তি তাজা বোমা, তীব্র চাঞ্চল্য

পুলিশ সূত্রে খবর, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত জানিয়েছে কোনও রাজনৈতিক দলের সঙ্গে সে যুক্ত নয়। ব্রাউন সুগার কেনার জন্য সে কলকাতা থেকে শিলিগুড়ি আসে। দেবীডাঙ্গাতে তার একটি ফ্ল্য়াট রয়েছে। সেখানে মাঝেসাঝে ছুটি কাটাতে আসে সে। পুলিশের অনুমান, ধৃতের সঙ্গে কোনও বড় মাদক চক্রের যোগ রয়েছে। কোথা থেকে সে ব্রাউন সুগার কিনত, কাদের সঙ্গে এখানে মেলামেশা হত তার বিশদ জানার চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।