Love affairs: নাবালিকার প্রেমে মজল দুই প্রেমিক, জানাজানি হতেই একজনকে গুলি করে আত্মসমর্পণ অপরজনের

Siliguri Love affairs: ঘটনাটি শিলিগুড়ির প্রধাননগর এলাকার ঘটনা। মৃতের নাম অমৃত গোঁসাই। আর গ্রেফতার হওয়া প্রেমিকের অরুণ মাহালি।

Love affairs: নাবালিকার প্রেমে মজল দুই প্রেমিক, জানাজানি হতেই একজনকে গুলি করে আত্মসমর্পণ অপরজনের
শিলিগুড়িতে উত্তেজনা
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2023 | 5:39 PM

শিলিগুড়ি: নাবালিকার সঙ্গে ভালবাসায় জড়িয়ে পড়েছিলেন দুই প্রেমিক। আর তা জানাজানি হতেই তিনজনের মধ্যে শুরু হয় সম্পর্কের টানাপোড়েন। যার পরিণতি হয় মর্মান্তিক। ত্রিকোণ প্রেমের জেরে এক প্রেমিককে গুলি অপর প্রেমিকের। গ্রেফতার অভিযুক্ত। পাশাপাশি নাবালিকা প্রেমিকাকেও জিজ্ঞাসাবাদ।

ঘটনাটি শিলিগুড়ির প্রধাননগর এলাকার ঘটনা। মৃতের নাম অমৃত গোঁসাই। আর গ্রেফতার হওয়া প্রেমিকের অরুণ মাহালি। সূত্রের খবর, সোমবার রাত্রিবেলা স্থানীয় একটি স্কুল মাঠে অমৃতর গুলিবিদ্ধ দেহ উদ্ধার হয়। এলাকাবাসী জানিয়েছেন, ওই প্রেমিকার সঙ্গে সম্পর্ক নিয়ে দীর্ঘদিন ধরেই টানাপোড়েন চলছিল। আগেও একাধিকাবার দু’জনের মধ্যে বচসা-গন্ডগোল হয়েছিল।

এরপর গতকাল রাত্রিবেলা দু’জনই-দু’জনের বাড়ি থেকে বের হয়। তারপর থেকেই অমৃতর খোঁজ মিলছিল না। এরপর আজ সকালে স্থানীয় বাসিন্দারা দেখেন অমৃতর মৃতদেহ পড়ে রয়েছে। গোটা এলাকায় চাপা উত্তেজনা ছড়িয়েছে। পুলিশ এসেছে এলাকায়। জানা গিয়েছে, অভিযুক্ত নিজে গিয়েই পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে।