Siliguri: কোটি টাকা প্রতারণার অভিযোগ, গ্রেফতার ৬

Siliguri: পুলিশ সূত্রে খবর, প্রতারকেরা টাকার বিনিময়ে বিভিন্ন মানুষের ব্য়াঙ্ক অ্যাকাউন্ট ভাড়া নিয়ে প্রতারণা চক্র চালাত। ভাড়ার সেই অ্যাকাউন্টগুলিতে দেশের পাশাপাশি বিদেশেও টাকার লেনদেন করা হত বলে খবর। এরপরই গোপন সূত্রে খবরের ভিত্তিতে ব্যারাকপুর সাইবার ক্রাইমের একটি প্রতিনিধি দল শিলিগুড়িতে পৌঁছয়।

Siliguri: কোটি টাকা প্রতারণার অভিযোগ, গ্রেফতার ৬
গ্রেফতার ৬ জনImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 26, 2024 | 8:15 PM

শিলিগুড়ি: ব্যক্তির কাছ থেকে কোটি টাকার প্রতারণার অভিযোগ। গ্রেফতার ছ’জন। জানা গিয়েছে,গত ২৫ সেপ্টেম্বর ব্যারাকপুর সাইবার ক্রাইমে ৫ কোটি ৫০ লক্ষ টাকার অনলাইন প্রতারণার লিখিত অভিযোগ দায়ের করেন এক ব্যক্তি। এরপরই এই প্রতারণার ঘটনাটি সামনে আসে।

পুলিশ সূত্রে খবর, প্রতারকেরা টাকার বিনিময়ে বিভিন্ন মানুষের ব্য়াঙ্ক অ্যাকাউন্ট ভাড়া নিয়ে প্রতারণা চক্র চালাত। ভাড়ার সেই অ্যাকাউন্টগুলিতে দেশের পাশাপাশি বিদেশেও টাকার লেনদেন করা হত বলে খবর। এরপরই গোপন সূত্রে খবরের ভিত্তিতে ব্যারাকপুর সাইবার ক্রাইমের একটি প্রতিনিধি দল শিলিগুড়িতে পৌঁছয়। শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের আশিঘর ফাঁড়ির পুলিশের সাহায্যে যৌথ অভিযানে ইস্টার্ন বাইপাস সংলগ্ন কানকাটা মোড় এলাকায় একটি বাড়িতে অভিযান চলে। সেখান থেকে ৬ জনকে গ্রেফতার করে পুলিশ।

এরপর সেই বাড়ি থেকে একাধিক এটিএম কার্ড, ব্যাঙ্কের পাসবই সহ মোবাইল উদ্ধার করেছে। ধৃতদের ট্রাজজিট রিমান্ডে ব্যারাকপুর নিয়ে যাওয়া হচ্ছে।