‘পোশাক খুলে বাড়ি পাঠিয়ে দেব’! কেষ্টর হুমকি দিলীপকে

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে (Dilip Ghosh) আবারও আপত্তিকর ভাষায় আক্রমণ করলেন বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। তাঁর পোশাক-পরিচ্ছদ কেড়ে নিয়ে তাঁকে বাড়ি পাঠানোর হুমকি এদিন দেন অনুব্রত।

'পোশাক খুলে বাড়ি পাঠিয়ে দেব'! কেষ্টর হুমকি দিলীপকে
Follow Us:
| Updated on: Dec 25, 2020 | 5:59 PM

কেতুগ্রাম: বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে (Dilip Ghosh) আবারও আপত্তিকর ভাষায় আক্রমণ করলেন বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। তাঁর পোশাক-পরিচ্ছদ কেড়ে নিয়ে তাঁকে বাড়ি পাঠানোর হুমকি এদিন দেন অনুব্রত। এখানেই থেমে না থেকে আরও বলেন, ‘আমি ওপেন চ্যালেঞ্জ করছি। আর একটা সভা করে দেখাক দিলীপ ঘোষ।’ শুক্রবার পূর্ব বর্ধমানের কাটোয়ার কাঁদরায় তৃণমূলের জনসভা থেকে অনুব্রত এহেন মন্তব্য করেন।

দিলীপের পাশাপাশি সদ্য বিজেপিতে যোগদানকারী রাজ্যের প্রাক্তন পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারীও ছিলেন অনুব্রতর নিশানায়। বিজেপিতে যোগ দেওয়ার পর একাধিকবার তৃণমূলে সম্মান না পাওয়ার অভিযোগ তুলে তাঁকে সরব হতো শোনা গিয়েছে। শুভেন্দুর প্রসঙ্গ টেনেই পাল্টা অনুব্রত বলেন, মন্ত্রী ছিলে ১০ বছর। ভাল লুটে-পুটে খেয়েছো। বড় বড় পদে ১৮টা সম্পাদক ছিলে। তখন কেন ছেড়ে দিলে না। তখন কেন বললে মন্ত্রী হব না! তখন লজ্জা লাগছিল, কষ্ট হয়েছিল না!’ কেষ্টর আরও দাবি, মমতা বন্দ্যোপাধ্যায়ের সাহায্য নিয়ে রোজগার করে নিয়েছেন শুভেন্দু।

আরও পড়ুন: অর্জুন সিং-কে মহাভারতের অর্জুনের সঙ্গে তুলনা রাজ্যপালের!

অনুব্রতর কথায়, ‘তুমি রোজগার করে নিয়েছো দিদিকে ভাঙিয়ে। আল্লাহ-ঈশ্বর বা মানুষ কিন্তু তোমার খাতির করবে না।’ সভা শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ফের তিনি হুমকির সুরে বলেন, দিলীপ ঘোষ যদি বুকের পাটা থাকে তবে উনি আরেকটা জনসভা করে দেখান কেতুগ্রামে এসে। আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপি যতই ২০০-র বেশি আসন পাওয়ার দাবি করুক না কেন, তৃণমূল ২২০-২৩০টি আসনই পাবে বলে এদিন আত্মবিশ্বাসের সঙ্গে জানান অনুব্রত।

আরও পড়ুন: ‘শেষ বয়সে অন্যের বউ চুরি’, সৌগতর ‘ভীমরতি’ হয়েছে: দিলীপ ঘোষ