Domjur: মাটি ফেলে এলাকার একটিমাত্র পুকুর বোজানো হচ্ছিল, চাঞ্চল্য ডোমজুড়ে

Domjur: ডোমজুড়ের মহিয়ারি দু'নম্বর পঞ্চায়েত এলাকার প্রশস্ত এলাকার একটি মাত্র পুকুর রয়েছে। জানা গিয়েছে, বর্ষার সময়ে এই পুকুরই ভরসা এলাকার জলনিকাশির। অভিযোগ, রাত্রিবেলা হলেই কেউ বা কারা মাটি ফেলে সেই পুকুর ভরাট করে দিচ্ছে।

Domjur: মাটি ফেলে এলাকার একটিমাত্র পুকুর বোজানো হচ্ছিল, চাঞ্চল্য ডোমজুড়ে
এই পুকুরটি বুজিয়ে ফেলা হচ্ছে Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Nov 18, 2023 | 3:36 PM

ডোমজুড়: ফের জলাশয় ভরাটের অভিযোগ। এবার ঘটনাস্থল হাওড়ার ডোমজুড়। জানা গিয়েছে, মাটি ফেলে রাতারাতি পুকুর ভরাটের অভিযোগ উঠেছিল। পরে এলাকাবাসীর অভিযোগ পেতেই নড়েচড়ে বসে পুলিশ। পুকুরে ফেলে মাটি পরিষ্কার করে সমহিমায় ফিরিয়ে দেওয়া হবে বলে আশ্বাস প্রশাসনের।

ডোমজুড়ের মহিয়ারি দু’নম্বর পঞ্চায়েত এলাকার প্রশস্ত এলাকার একটি মাত্র পুকুর রয়েছে। জানা গিয়েছে, বর্ষার সময়ে এই পুকুরই ভরসা এলাকার জলনিকাশির। অভিযোগ, রাত্রিবেলা হলেই কেউ বা কারা মাটি ফেলে সেই পুকুর ভরাট করে দিচ্ছে। এরপরই রাস্তায় নামেন এলাকাবাসী। ডোমজুড় থানার পুলিশ গিয়ে সামাল দেয় পরিস্থিতি।

পঞ্চায়েত প্রাধান মনতাজ মোল্লা এই বিষয়ে জানান, “পুকুরের মালিক পক্ষ গুরুত্ব না দেওয়ায় এতটা বেড়েছে ভরাটের কাজ। পঞ্চায়েত পুকুরের মাটি পরিষ্কারের কাজ করতে পারছে না। তবে আমি ব্লক স্তরে জানিয়েছেন বিষয়টি।” স্থানীয় বাসিন্দা আনসার আলি দেওয়ান বলেন, “গভীর রাতে কেউ বা কারা এই মাটি ফেলে দিয়ে যায় পুকুরে। এই পুকুরের মালিককে ডাকলেও তিনি বিশেষ গুরুত্ব দেননি বিষয়টিতে। তবে আমরা প্রতিবাদ করায় পুলিশ বলেছে ব্যবস্থা নেবে।” অপরদিকে ডোমজুড়ের বিডিও বলেছেন, এই পুকুরের একাধিক শরিক রয়েছেন। ব্লক অফিস থেকে পরিদর্শন করা হয়েছে। সার্বিক রিপোর্টের ভিত্তিতে আগামী পদক্ষেপ করা হবে।