পাওনা টাকা চেয়ে ‘বিবস্ত্র’ দিদিকে প্রহার ভাইয়ের, ঘটনাস্থলেই মৃত্যু মহিলার

মেয়ের মৃতদেহ নিয়ে স্থানীয়দের সঙ্গে পঞ্চায়েত অফিসে ভিড় জমান মৃতার বাবা। তালা মেরে দেওয়া হয় অফিসে। পুলিস এলে রাস্তার মাঝে বাঁশ বেঁধে পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয়রা। পুলিস সূত্রের খবর, ময়নাতদন্ত করতে দারুয়া হাসপাতালে পাঠানো হয়েছে মাধবীর মৃতদেহ।

পাওনা টাকা চেয়ে 'বিবস্ত্র' দিদিকে প্রহার ভাইয়ের, ঘটনাস্থলেই মৃত্যু মহিলার
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Dec 07, 2020 | 2:20 PM

কাঁথি : দীর্ঘ তিন বছর ধরে চেয়েও ফেরৎ পাননি টাকা। ভাইয়ের বাড়ি গিয়ে টাকা চাইতেই জুটল বেদম মার। মারের চোটেই মৃত্যু হল কাঁথি(East Medinipur, Kanthi) এক নম্বর ব্লক মাজনার দুলাল পুর গ্রাম পঞ্চায়েতের মুকুন্দপুরের নিবাসী মাধবী মণ্ডলের । সোমবার সকালে, স্থানীয় কয়েক জনকে সঙ্গে নিয়ে মৃতা মাধবী মন্ডলের বাড়িতে চড়াও হয় তাঁর ভাই। বেলাগাম প্রহারে ঘটনাস্থলেই মারা যান মাধবী ।

আরও পড়ুন:   অসুস্থ শিশির অধিকারী, দুর্বল হয়ে পড়েছেন মানসিকভাবেও

দীর্ঘদিন ধরে বাবার সঙ্গে থাকেন তিনি। বছর তিন আগে এক বছরের জন্য নিজের ছোট ভাইকে টাকা ধার দেন তিনি। কিন্তু টাকা পাওয়ার পর থেকেই বেমালুম বেপাত্তা হয়ে যায় তাঁর ভাই। বারবার টাকা চেয়েও টাকা পাননি মাধবী। তিনবছর কেটে গিয়েছে। একরকম বাধ্য হয়েই রবিবার ভাইয়ের বাড়িতে টাকা চাইতে যান মাধবী। সেখানেই ভাইয়ের স্ত্রীর সঙ্গে বিবাদ শুরু হয়। যা পরে হাতাহাতির পর্যায়ে যায়। মাধবীর পরিবারের দাবি, রবিবার ভাই ও তাঁর স্ত্রীর হাতে একপ্রস্ত মার খান মাধবী। কিন্তু, দুলালপুর গ্রাম পঞ্চায়েতে মাধবীর নামে পাল্টা অভিযোগ করে ভাইয়ের স্ত্রী।

আরও পড়ুন: একুশের নির্বাচনের আগে মমতার আরও চিন্তা বাড়ল, দল গড়বেন আব্বাস সিদ্দিকি

স্থানীয় সূত্রের খবর, টাকা নিয়ে দীর্ঘদিন ধরেই বচসা চলছিল মাধবী ও তাঁর ভাইয়ের মধ্যে। সোমবার সকালে, মাধবীর বাড়িতে চড়াও হয় তাঁর ভাই। সঙ্গে জনাকয়েক সঙ্গী। বাড়ি থেকে রাস্তায় টেনে এনে চলে এলোপাথাড়ি মার। বিবস্ত্র হয়ে যান মাধবী। সেই অবস্থাতেই ঘটনাস্থলে জ্ঞান হারান তিনি। পরে, স্থানীয় হাসপাতালে(East Medinipur, Kanthi) নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করে হাসপাতাল কর্তৃপক্ষ।

মেয়ের মৃতদেহ নিয়ে স্থানীয়দের সঙ্গে পঞ্চায়েত অফিসে ভিড় জমান মৃতার বাবা। তালা মেরে দেওয়া হয় অফিসে। পুলিস এলে রাস্তার মাঝে বাঁশ বেঁধে পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয়রা। পুলিস সূত্রের খবর, ময়নাতদন্ত করতে দারুয়া হাসপাতালে পাঠানো হয়েছে মাধবীর মৃতদেহ। অভিযুক্তদের শীঘ্রই গ্রেফতার করা হবে জানিয়েছে পুলিস।