21 July Dankuni: ২১ জুলাইয়ের মঞ্চে যাচ্ছিলেন, বাস থেকে টেনে নামানো হল তৃণমূল কর্মী সমর্থকদের! ডানকুনিতে হঠাৎ কী কাণ্ড?

21 July Dankuni: শনিবারই  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, কর্মী সমর্থকদের যাতে কোনও অসুবিধা বা দুর্ঘটনার মধ্যে না পড়েন, যাতে কোনও বিপত্তি না ঘটে, তার জন্য পুলিশ প্রশাসনকে সতর্ক থাকতে হবে।  রবিবার দুর্গাপুর এক্সপ্রেসওয়ে ধরে যেসব বাস ধর্মতলার উদ্দেশে যাচ্ছে, প্রায় সব বাসই ভিড়ে ঠাসা।

21 July Dankuni: ২১ জুলাইয়ের মঞ্চে যাচ্ছিলেন, বাস থেকে টেনে নামানো হল তৃণমূল কর্মী সমর্থকদের! ডানকুনিতে হঠাৎ কী কাণ্ড?
ডানকুনিতে হলটা কী?Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2024 | 12:13 PM

ডানকুনি: গন্তব্য ধর্মতলা। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে বাসে-ট্রেনে কাতারে কাতারে তৃণমূল কর্মী সমর্থকরা আসতে শুরু করছেন। বাসে ভিড়, ট্রেনে ঠাসা ভিড়। বিশৃঙ্খল পরিস্থিতি যাতে কোথাও না তৈরি হয়, রাজ্য জুড়ে বিশেষ পুলিশি ব্যবস্থা। তার মধ্যেই বাস থেকে হঠাৎ করেই তৃণমূল কর্মী সমর্থকদের টেনে নামালেন পুলিশ কর্মীরাই। ডানকুনির টোল প্লাজার কাছে হঠাৎ এই ঘটনা। কিন্তু কেন?

শনিবারই  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, কর্মী সমর্থকদের যাতে কোনও অসুবিধা বা দুর্ঘটনার মধ্যে না পড়েন, যাতে কোনও বিপত্তি না ঘটে, তার জন্য পুলিশ প্রশাসনকে সতর্ক থাকতে হবে।  রবিবার দুর্গাপুর এক্সপ্রেসওয়ে ধরে যেসব বাস ধর্মতলার উদ্দেশে যাচ্ছে, প্রায় সব বাসই ভিড়ে ঠাসা। তারওপর বাসের মাথায় চেপে জীবনের ঝুঁকি নিয়ে ধর্মতলার উদ্দেশে যাচ্ছিলেন তৃণমূল কর্মী সমর্থকরা।

ডানকুনি টোল প্লাজার কাছে পুলিশের নজরদারিতে ধরা পড়ে এমন ছবি। পুলিশ তৎপরতার সঙ্গে বাসের উপরে চেপে যাওয়া তৃণমূল কর্মী সমর্থকদের নামিয়ে দেয় এবং বাসের ভিতর যাতে যেতে পারেন তার ব্যবস্থা করে পুলিশ। বাসের মাথায় চেপে এভাবে গেলে, যে কোনও সময়েই ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটতে পারে, তার জন্যই পুলিশ তৎপরতার সঙ্গে বাসের মাথা থেকে তৃণমূল কর্মী সমর্থকদের নামিয়ে দেন। পরে তাঁদের ধর্মতলায় যাওয়ারও ব্যবস্থা করে দেন।