Garden Reach: ‘বুকের দুধ খাইয়ে মানুষ করেছি…’, কান্নায় ভেঙে পড়লেন আবদুল্লার পালিতা মা

Garden Reach: মৃতদের মধ্যে রয়েছেন শেখ আবদুল্লা (১৮)। পরিবার ও আত্মীয়স্বজনরা জানিয়েছেন, গত প্রায় পনেরো দিন আগে স্থানীয় এক আত্মীয়র সঙ্গে রাজমিস্ত্রির জোগাড়ের কাজে গিয়েছিলেন। এর আগে ভিনরাজ্যে সোনার কাজের সঙ্গে যুক্ত ছিলেন তিনি।

Garden Reach: 'বুকের দুধ খাইয়ে মানুষ করেছি...', কান্নায় ভেঙে পড়লেন আবদুল্লার পালিতা মা
গার্ডেনরিচে মৃত্যু শেখ আবদুল্লাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2024 | 2:22 PM

আরামবাগ: বয়স হয়েছিল সবে আঠারো। এখনও গোটা পৃথিবী দেখা বাকি ছিল। তার আগেই চলে শেষ হয়ে গেল তরতাজা প্রাণ। পরিবার-আত্মীয়রা কেউ ভাবতেই পারছেন না এমনটা হতে পারে। গার্ডেনরিচে বহুতলধসে মৃত্যু যুবকের।

মৃতদের মধ্যে রয়েছেন শেখ আবদুল্লা (১৮)। পরিবার ও আত্মীয়স্বজনরা জানিয়েছেন, গত প্রায় পনেরো দিন আগে স্থানীয় এক আত্মীয়র সঙ্গে রাজমিস্ত্রির জোগাড়ের কাজে গিয়েছিলেন। এর আগে ভিনরাজ্যে সোনার কাজের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, কাজে মন্দা থাকায় ও পাকা বাড়ি তৈরির জন্য কয়েকদিন আগে রাজমিস্ত্রির জোগাড়ের কাজে যান তিনি। তারপর আর ফেরেননি। বহুতলের ধ্বংসস্তুপের ভিতর থেকেই উদ্ধার করা হয় তাঁর নিথর দেহ।

মৃতের এক আত্মীয় বলেন, “যখন তিন বছরের ছিল তখন থেকে মানুষ করেছি। ওর হাতে পয়সা কড়ি ছিল না তাই কাজে গিয়েছিল। ওরা দুই বন্ধু কাজে গিয়েছিল। সেই সময় বিল্ডিং চাপা পড়ে যায়। ফোনটা চলছিল। কিন্তু তোলেনি। ওকে বুকের দুধ খাইয়ে মানুষ করেছিলাম।” উল্লেখ্য, রবিবার মধ্যরাতে গার্ডেনরিচে নির্মীয়মান বহুতল ভেঙে এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ৯ জনের। উদ্ধার করা গিয়েছে ১৫ জনেরও বেশি মানুষকে। একদিন কেটে যাওয়ার পরও চলছে উদ্ধার কাজ।