Kalyan Banerjee on Kanchan Mullick: ‘অ্যাই রূপসী, অ্যাই রূপালী করে ডাকাডাকি চলছে…তৃণমূল বিধায়কের নামে অভিযোগ জমা পড়ছে’

Hooghly: কোন্নগড়ের ওই বইমেলা অনুষ্ঠানে, বেশ কিছুদিন আগেই  প্রবীর ঘোষালের সঙ্গে উপস্থিত ছিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। অন্য আরেকদিন দেখা গিয়েছিল উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিককেও। সেদিন প্রবীর ও কাঞ্চনকে একই মঞ্চে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল।

Kalyan Banerjee on Kanchan Mullick: 'অ্যাই রূপসী, অ্যাই রূপালী করে ডাকাডাকি চলছে...তৃণমূল বিধায়কের নামে অভিযোগ জমা পড়ছে'
নাম না করে কটাক্ষ কাঞ্চনকে, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Dec 19, 2021 | 8:54 PM

হুগলি: একুশের বিধানসভা নির্বাচনে জয়লাভের পর বরাবরই তাঁকে সাংসদের ‘কাছাকাছি’ দেখা গিয়েছে। বাড়ির পুজোয় হোক বা অন্য কোনও দলীয় অনুষ্ঠানে বর্ষীয়ান সাংসদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে দেখা গিয়েছে উত্তরপাড়ার তৃণমূলের তারকা বিধায়ককে। কথা হচ্ছে কাঞ্চন  মল্লিকের (Kanchan Mullick)। এ বার সেই কাঞ্চনের বিরুদ্ধেই  নাম না করে সরব হলেন তাঁরই ‘ঘনিষ্ঠ’ শ্রীরামপুরের তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় (Kalyan Banerjee)।

কোন্নগরের বইমেলার অনুষ্ঠানে উপস্থিত হয়ে কল্যাণ নাম না করে কাঞ্চনের উদ্দেশে বলেন, “উত্তরপাড়ার মেয়েরা আমার কাছে অভিযোগ জমা করেছে। অনেকেই অভিযোগ করছেন যে তৃণমূল বিধায়ককের কথাবার্তা ভাল নয়। ‘অ্যাই রূপসী, অ্যাই রূপালী’ করে ডাকাডাকি চলছে! একজন তৃণমূল বিধায়কের মুখের ভাষা এরকম!” তাঁর আরও সংযোজন, “রাজনীতি একটা সিরিয়াস জায়গা। সিরিয়াসলি না নিলে এখানে আসবেন না। অন্য কিছু করুন। সার্কাসে যান। নাটক করুন, সিনেমা, অভিনয় করুন।”

প্রসঙ্গত, কোন্নগরের ওই বইমেলা অনুষ্ঠানে, বেশ কিছুদিন আগেই  প্রবীর ঘোষালের সঙ্গে উপস্থিত ছিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। অন্য আরেকদিন দেখা গিয়েছিল উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিককেও। সেদিন প্রবীর ও কাঞ্চনকে একই মঞ্চে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল। আর তা নিয়েই এ দিন কটাক্ষ হানেন কল্যাণ। এমনিতে, দলের অন্দরে কানপাতলে শোনা যায়, কল্যাণের বেশ ‘কাছের লোক’ কাঞ্চন। কিন্তু, সেই ঘনিষ্ঠতা ধীরে ধীরে কমতে শুরু করে তৃণমূল বিধায়কের ব্যক্তিগত জীবনের ঘটনা সামনে চলে আসায়। সে বিষয়ে সরাসরি না হলেও ক্ষোভ প্রকাশ করে একদা তৃণমল সাংসদ বলেছিলেন, “আজকাল কে কার সঙ্গে থাকে, কে কী করে কী করে জানব!”

এ বার, ফের দলের বিধায়ককে সরাসরি নিশানা করায় বেশ খানিকটা অস্বস্তিতে শাসক শিবির। যদিও, কল্যাণের সাফ দাবি, “আমি স্পষ্ট কথা বলি। কোনও নাটক করি না। কার ভাল লাগল, কার ভাল লাগল না, তাতে কিছু যায় আসে না। রাজনীতি একটা সিরিয়াস জায়গা।” অন্যদিকে, এই ঘটনায়, উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিকের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

আরও পড়ুন: Kalyan Banerjee on Prabir Ghosal: ‘আমি স্পষ্ট কথা বলি…বেইমানদের সঙ্গে মঞ্চ ভাগ করতে পারব না’

আরও পড়ুন: Kolkata Municipal Corporation Election 2021: ‘অভিষেকবাবু, চোখের চিকিৎসা করাতে আমাদের সঙ্গে যোগাযোগ করুন’