Rachna Banerjee: বিজয় উৎসবে যাওয়ার কথা ছিল, আচমকাই হাসপাতালে ঢুকে গেলেন রচনা, তারপরই…

TMC Rachna Banerjee: শনিবার হাসপাতালে প্রবেশ করেন রচনা। হাসপাতালের চারিদিক ঘুরে দেখেন। রোগীদের প্রশ্ন করেন, "কেমন আছেন...", কখনও বা তাঁকে দেখা যায় হাসপাতালে ভর্তি শিশুর মাথায় হাত বুলিয়ে দিতে। এরপর প্রসূতি বিভাগে গিয়ে জানতে চান ঠিক মতো পরিষেবা পাচ্ছেন কি না।

Rachna Banerjee: বিজয় উৎসবে যাওয়ার কথা ছিল, আচমকাই হাসপাতালে ঢুকে গেলেন রচনা, তারপরই...
রচনা বন্দ্যোপাধ্যায়, সাংসদ Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 16, 2024 | 10:31 AM

ধনিয়াখালি: ভোটে জিতেছেন আজ প্রায় এগারো দিন হল। সেই উপলক্ষ্যে ধনিয়াখালি ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে আয়োজন করা হয় বিজয় উৎসবের। কিন্তু বিজয় অনুষ্ঠানের আগেই হুগলির ধনিয়াখালি হাসপাতালে সারপ্রাইজ ভিজিট নব নির্বাচিত সাংসদ রচনা বন্দ্যোপাধ্যায়ের। পরিষেবা নিয়ে হাসপাতালের বিএমওএইচ ও সিএমওএইচ-এর সঙ্গে কথা বলার পাশাপাশি রোগীদের স্বাস্থ্য নিয়ে খোঁজ নেন তিনি।

শনিবার হাসপাতালে প্রবেশ করেন রচনা। হাসপাতালের চারিদিক ঘুরে দেখেন। রোগীদের প্রশ্ন করেন, “কেমন আছেন…”, কখনও বা তাঁকে দেখা যায় হাসপাতালে ভর্তি শিশুর মাথায় হাত বুলিয়ে দিতে। এরপর প্রসূতি বিভাগে গিয়ে জানতে চান ঠিক মতো পরিষেবা পাচ্ছেন কি না। পাশাপাশি সেখানে আগত মহিলাদের আবদারে নিজস্বী তোলেন ‘দিদি নম্বর ওয়ান’ খ্যাত অভিনেত্রী।

তৃণমূল সাংসদ বলেন, “সবাই ভাল আছেন কি না,হাসপাতালে সবাই পরিষেবা ঠিকঠাক পরিষেবা পাচ্ছেন কি না তা নিয়ে কথাবার্তা বললাম। তারা জানালেন সবাই খুশি আছেন। মানুষের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য। সিএমওএইচ, বিএমওএইচ-এর সঙ্গেও কথা হয়েছে। আগামী দিনে যা প্রয়োজন তার জন্য আমরা কাজ করব।”