Bandel : বাড়ি ভাড়ার নামে ডাকাতি!বৃদ্ধ দম্পতিকে বেঁধে রেখে চলল লুঠপাট,আতঙ্কে ঘুম ছুটল এলাকাবাসীর

Robbery in Bandel : রাতের অন্ধকারে বাড়ি ভাড়ার খোঁজ নিতে এসে ডাকাতি হল বৃদ্ধ দম্পতির ঘরে।

Bandel : বাড়ি ভাড়ার নামে ডাকাতি!বৃদ্ধ দম্পতিকে বেঁধে রেখে চলল লুঠপাট,আতঙ্কে ঘুম ছুটল এলাকাবাসীর
বৃদ্ধ দম্পতির বাড়িতে ডাকাতি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 16, 2022 | 10:01 AM

ব্যান্ডেল : ঠিক যেন সিনেমার স্ক্রিপ্ট। বাড়ি ভাড়ার নাম করে এসে করে গেল ডাকাতি। ব্যান্ডেল বিক্রম নগরের শনিবার রাতের ঘটনা।  গতকাল রাত আটটা নাগাদ দেবনারায়ণ দত্তর বাড়িতে ঢুকে পরে চারজন সশস্ত্র দুষ্কৃতি। তাঁরা আগ্নেয়াস্ত্র দেখিয়ে মুখ হাত বেঁধে লুঠপাট চালায়। খবর পেয়ে পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান চুঁচুড়া থানার আই সি অনুপম চক্রবর্তী।

জানা গিয়েছে ওই বাড়িতে বৃদ্ধ দম্পতি থাকেন। তাঁদের ছেলে কর্মসূত্রে ওড়িশাতে থাকেন। দোতলা বাড়ির নিচে ভাড়াটে রয়েছে। সেই ভাড়াটে সম্প্রতি উঠে যাওয়ার কথা। তাই নতুন ভাড়াটের জন্য কাগজে লিখে বাড়ির দেওয়ালে নোটিশ টানিয়ে রেখেছিলেন বৃদ্ধ দম্পতি। গতকাল রাতে দরজায় হঠাৎ বেল বাজে। দরজা খুললে চারজনকে দেখতে পান বৃদ্ধ। তাঁরা ভাড়ার খোঁজে এসেছে বলে জানান বৃদ্ধকে। বৃদ্ধ তাঁদের দিনের বেলায় আসতে বলেন। কিন্তু ওই চারজন দুষ্কৃতিরা বলেন, দিনে কাজ থাকে তাই তাঁরা তখন আসতে পারবেন না। তাঁরা জানিয়েছিলেন, কত ভাড়া, কবে থেকে পাওয়া যাবে, এরকম দু- একটা কথা বলে তাঁরা চলে যাবেন। তারপর বৃদ্ধ তাঁদের ঘরে যেতে ডাকেন। বৃদ্ধ জানিয়েছেন, তাঁদের মধ্যে একজন জল চায়। বৃদ্ধ পিছন ঘুরতেই তাঁর মুখ চেপে ধরে আগ্নেয়াস্ত্র ঠেকায় তাঁরা।

তারপর এই ঘটনায় আসে আরেক মোড়। ওই চারজন দত্ত দম্পতিকে বেঁধে ফেলে। মুখে টেপ আটকে দেয় যাতে তাঁরা চিৎকার করে প্রতিবেশীদের ডাকতে না পারেন। বৃদ্ধ দম্পতির চোখের সামনেই আলমারির লকার খুলে লুঠপাট চালায় তারা। নগদ ও সোনার গহনা নিয়ে যায় বলে জানান বৃদ্ধা অঞ্জলী দত্ত। প্রায় চল্লিশ মিনিট পর দুষ্কৃতিরা চলে গেলে নিজের বাঁধন খুলে স্ত্রীকে মুক্ত করেন দেবনারায়ণ বাবু। তারপর নিচে নেমে তাঁর ভাড়াটে অঙ্কন মিত্রকে ডাকেন বৃদ্ধ। খবর পেয়ে প্রতিবেশিরা জরো হয়। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় বিক্রম নগরে। পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যান চুঁচুড়া থানার পুলিশ। চুঁচুড়া থানার পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। শহরে ঢোকা বেরোনোর সব রাস্তায় নাকা চেকিং শুরু করেছে চুঁচুড়া থানার পুলিষ। মগড়ার কল্যাণী সেতু দিয়ে দুষ্কৃতিরা গঙ্গা পেরোতে পারে এরকমও সম্ভাবনা রয়েছে। তাই  শঙ্খনগরে শুরু হয় নাকা চেকিং।

আরও পড়ুন : Birbhum BJP : বীরভূম বিজেপির ফের ওয়াটসঅ্যাপ জল্পনা! বিধায়কের গ্রুপ লিভে কি আরেকটা উইকেট পড়ার ইঙ্গিত?

আরও পড়ুন : COVID19 in Ketugram: কোভিড-কাঁটা! সরকারি ছাড়পত্র মিললেও বন্ধ কেতুগ্রামের গঙ্গা মেলা